বলিউডবিনোদন

মির্জাপুর সিরিজে কাজের মেয়ে রাধিকার সৌন্দর্য্য দেখে হুঁশ উড়বে আপনার, দেখুন ছবি

কাজের মেয়ে রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রশংসা শর্মা

×
Advertisement

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। সামাজিক মাধ্যমে বোল্ড ছবি পোস্ট করে প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন বিভিন্ন অভিনেত্রী। আসলে ফ্যানদের তাদের প্রিয় তারকার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি নজরে থাকে তাদের ব্যক্তিগত জীবনও। তাই তো তারকারা কিছু পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের। ওয়েব সিরিজ এর প্রত্যেকটি চরিত্র যেমন গুড্ডু ভাইয়া, কালীন ভাইয়া বা বিনা ত্রিপাঠী প্রত্যেকেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। পাশাপাশি ত্রিপাঠি পরিবারের বাড়ির কাজের মেয়ে রাধিকা মন জয় করে নিয়েছেন একাংশ নেটিজেনের। ওয়েব সিরিজে একটি সাদামাটা মেয়ের চরিত্রে রাধিকা অভিনয় করলেও সে রিয়েল লাইফে যে বেশ গ্ল্যামারাস, তা বোঝা যায় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখে।

Advertisement

ত্রিপাঠি পরিবারের কাজের মেয়ে রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রশংসা শর্মা। সিরিজে সে একদম সাদামাটা পোশাক পরে অভিনয় করেছিলেন। কিন্তু বাস্তব জীবনে তিনি বেশ স্টাইলিশ এবং গ্ল্যামারাস। ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুললেই চোখে পড়ে বিভিন্ন সাহসী ফটোশুটের ছবির। আসলে এই অভিনেত্রী নিজের জীবনে স্বাধীনভাবে বাঁচতে পছন্দ করেন। তাইতো ট্রোলারদের উপেক্ষা করে নিজের পছন্দমত পোশাক পরে সাহসী ফটোশুট করে থাকেন তিনি মাঝে মাঝেই।

পাশাপাশি প্রশংসা শর্মা একজন ফিটনেস ফ্রিক। তিনি নিয়মিত জিম করতে পছন্দ করেন। তাইতো তাঁর টোনড বডি ফ্লান্ট ও নিখুঁত শরীরী ভাঁজ ঘুম উড়িয়ে দেয় অনেক নেটিজেনের। তিনি সোশ্যাল মিডিয়াতে মাঝেমাঝেই বিভিন্ন ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। অভিনেত্রীর ফ্যান ফলোইং একদমই কম নয়। নেটিজেনরা অভিনেত্রী স্টাইল এবং বোল্ড লুক বেশ পছন্দ করেন। তাই তিনি ছবি পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button