টেক বার্তা

মাত্র ৬০ হাজার টাকা জমা দিয়েই বাড়িতে নিয়ে আসতে পারেন মারুতি সুজুকির এই গাড়ি, জানুন দুর্দান্ত অফার

গাড়ির মূল দামের মাত্র ১০% টাকা ডাউন পেমেন্ট করলেই এই মুহূর্তে গাড়ি কেনার একটা নতুন অফার নিয়ে এসেছে মারুতি সুজুকি

×
Advertisement

সারাদেশে যেভাবে পেট্রোল এবং ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে তাতে সকলের খরচ মাত্রাতিরিক্ত ভাবে বৃদ্ধি পেয়েছে বিগত কয়েক বছরে। অটোমোবাইল কোম্পানিগুলি এই মুহূর্তে খুব একটা দামি গাড়ির দিকে যাচ্ছে না বরং তারা কম দামের মধ্যে গাড়ি লঞ্চ করার চেষ্টা করছেন। অনেক কোম্পানি আবার ইলেকট্রিক গাড়ি লঞ্চ করার চেষ্টা করছে এবং অনেক বাজারে বেশ ভালোভাবে কাজ করতে শুরু করেছে। সকলের কাছে এই ধরনের ইলেকট্রিক গাড়ি বেশ ভালো রেসপন্স পেতে শুরু করেছে।

Advertisement

তবে অন্যদিকে দেশের সব থেকে বড় গাড়ি নির্মাতা কোম্পানি মারুতি সুজুকি রাস্তা থেকে কিছুটা সরে এসে অফার দিতে শুরু করেছে তাদের সিএনজি গাড়ির উপরে। খুব সহজেই আপনি এই অফারের সুবিধা গ্রহণ করতে পারবেন। কম খরচের মধ্যে আপনি মারুতি সুজুকি কোম্পানির অলটো গাড়ি কিনে ফেলে নিজের স্বপ্ন পূরণ করতে পারবেন। তার পাশাপাশি আপনি সুবিধা পেয়ে যাবেন ফাইন্যান্স সিস্টেমের। যদি আপনি ফাইন্যান্স ব্যবহার করেন তাহলে এই গাড়ির সর্বমোট দামের ১০ শতাংশ অর্থাৎ প্রায় ৬০ হাজার টাকা আপনাকে ডাউন পেমেন্ট করতে হবে। তাহলে কিন্তু আপনি খুব সহজে আপনার গাড়ির জন্য লোন পেয়ে যাবেন আপনার বিশ্বস্ত ব্যাংকের তরফ থেকে। তারপর বাকিটা আপনি ইএমআই দিয়ে আপনার গাড়ির দাম পুষিয়ে দিতে পারবেন।

অটোমোবাইল কোম্পানি মারুতি সুজুকি এই মুহূর্তে নিজের অলটো গাড়িটির দিকে নজর দিতে শুরু করেছে। বিগত কয়েক বছরে এই গাড়ির বিক্রি দারুন ভাবে বৃদ্ধি পেয়েছে। এই গাড়ির প্রাইস রেঞ্জ মোটামুটি ৩.৩৯ লক্ষ টাকা থেকে শুরু করে ৫.০৩ লক্ষ টাকা মতো হতে পারে।

Advertisement

এই গাড়িতে আপনারা ৫টি পাবেন এবং এর সাথেই থাকবেন ৭৯৬ সিসি ইঞ্জিন। এই ইঞ্জিন হ্যাচব্যাক ৪৭.৩৩ বিএইচপি পাওয়ার তৈরি করতে পারবে। এই গাড়িতে ম্যানুয়াল গিয়ার বক্স আপনারা পেয়ে যাবেন। অন্যদিকে, ALTO LXI গাড়ির সিএনজি মডেল আপনাকে প্রতি কিলোগ্রামে ৩১.৫৯ কিলোমিটারের মাইলেজ দিয়ে দেবে।

Related Articles

Back to top button