×
টলিউডবিনোদন

Yash-Nusrat: ওপার বাংলার নুসরাতের প্রেমে পড়েছেন ‘রকস্টার’ যশ

Advertisement

নুসরাত জাহানের বদলে এবার ওপার বাংলার নুসরাত ফারিয়ার সাথে দেখা যাবে যশ দাশগুপ্তকে। অভিনেতা সমালোচনার ধার ধারেন না কোনদিনই। নুসরাত জাহানের সাথে তার সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। তবে শেষপর্যন্ত তার যেটা ঠিক মনে হয়েছে তিনি সেটাই করেছেন। না না আবার বিচ্ছেদের খবর নয়। নুসরাত জাহানের বদলে নুসরাত ফারিয়ার সাথে যশ দাশগুপ্ত রোমান্স করবেন ঠিকই তবে সেটা পুরোটাই অনস্ক্রিনে। উল্লেখ্য, অংশুমান প্রত্যুষের নতুন ছবি ‘রকস্টার’এ নুসরাত ফারিয়ার সাথে জুটি বাঁধতে চলেছেন যশ দাশগুপ্ত।

Advertisement

আবারো বড়পর্দায় এপার বাংলা ওপার বাংলার মেলবন্ধন ঘটতে চলেছে। অংশুমান প্রত্যুষ পরিচালিত ছবি ‘রকস্টার’এর নাম শুনেই বোঝা যাচ্ছে ছবিটিতে অভিনেতা যশ দাশগুপ্তকে রকস্টারের ভূমিকায় দেখা যাবে। একেবারে এক ভিন্ন চরিত্রে অভিনয় করতে চলেছেন যশ দাশগুপ্ত, তা বলাই বাহুল্য। এক রকস্টারের জীবনের ওঠাপড়ার গল্প বলবে এই ছবি। এই ছবির একটা গুরুত্বপূর্ণ অংশ গান। যার দায়িত্বে থাকছেন, প্রতীক কুণ্ডু আর অমিত-ঈশান। প্রযোজনা, অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

Advertisement

এর আগে বলিউডের রকস্টার নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে। রণবীর কাপুর, ফরহান আখতারদের বড়পর্দায় দেখা গিয়েছে রকস্টার হিসেবে। তবে এবার টলিউডের পালা । পরিচালক অংশুমান প্রত্যুষের কথায়, যশ দাশগুপ্তের শারীরিক গঠন একজন রকস্টারের চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। আগে থেকেই গিটারের সাথে কিছুটা হলেও বন্ধুত্ব ছিল অভিনেতার। তবে এখন সে আরো বেশি সময় কাটাচ্ছে গিতার ও গানের সাথে। বিভিন্ন রকস্টারদের হাবভাব লক্ষ্য করছেন তিনি, যাতে বড়পর্দায় চরিত্রটা ভালোভাবে ফুটিয়ে তুলতে পারেন।

এক সাক্ষাৎকারে পরিচালক অংশুমান প্রত্যুষকে জিজ্ঞাসা করা হয়েছিল নুসরাত জাহানের পরিবর্তে নুসরাত ফারিয়া কেন? এই প্রশ্নের উত্তরে পরিচালক জানিয়েছেন, দীর্ঘদিন ধরে ওপার বাংলার অভিনেত্রী নুসরাত ফারিয়ার সাথে তার কাজ করার ইচ্ছে ছিল। এই ছবিটি করার আগে তার কথাই মাথায় এসেছে প্রথমে। আর অভিনেত্রীও এই ছবির অফারে রাজি হয়ে যাওয়ায় দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হচ্ছে পরিচালকেরও। উল্লেখ্য, নুসরাত ফারিয়া ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। জানা গেছে, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। সদ্য সদ্য যশ দাশগুপ্ত শেষ করেছেন ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র শুটিং। এছাড়াও তার অভিনীত ‘চিনা বাদাম’ হয়েছে মুক্তির অপেক্ষায়। উল্লেখ্য, অংশুমান প্রত্যুষের পরিচালিত ছবির সেট থেকেই শুরু হয়েছিল যশ-নুসরাতের প্রেম কাহিনী।

Related Articles

Back to top button