বিনোদনবাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে যশরতের রসায়ন হিট, প্রোমো ভাইরাল হতেই অপেক্ষায় অনুরাগীরা

×
Advertisement

‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যলিটি শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যার প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যায়না বাচ্চারাও। উল্লেখ্য, এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যবারের তুলনায় একটু বেশিই হয়েছে। এই দাদাগিরির মঞ্চে ২২ গজের দাদাকে পাওয়া যায় একেবারেই অন্যরূপে। আসন্ন এপিসোডে আরো এক ঝাঁক তারকাদের নিয়ে উপস্থিত থাকতে চলেছেন দাদা। সম্প্রতি সেই প্রোমোই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

গতবছর থেকেই মিডিয়াতে কোন না কোন কারনে চর্চায় থাকতে দেখা যায় যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে। তাদের সম্পর্ক, বিয়ে, ঈশানের জন্ম সবকিছু নিয়েই চর্চায় থেকেছেন তারা। এখনো তারা চর্চার আলোর বাইরে নয়। তবে এবার তাদের দেখা মিলবে দাদাগিরির মঞ্চে।

আসন্ন এই এপিসোডে উপস্থিত থাকতে দেখা যাবে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি যশ ও নুসরাতকে। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে যশ ও নুসরাতকে সামনে পেয়ে সুযোগ ছাড়েননি সৌরভ গাঙ্গুলীও। তিনি সরাসরি তাদের প্রশ্ন করেছেন, দুজনের মধ্যে কে বেশি কেয়ারিং? এই প্রশ্নের জবাবে দুজনেই দুজনের দিকে আঙুল দেখান। অর্থাৎ তারা হাবে ভাবেই বুঝিয়ে দিয়েছেন যে তারা একে অপরের প্রতি ঠিক কতটা খেয়াল রাখেন! দাদাগিরির মঞ্চে যশ ও নুসরাতের রসায়ন হিট। এছাড়াও এদিন এই মঞ্চে উপস্থিত থাকবেন বাবুল সুপ্রিয় ও রচনা শর্মা, জয় সরকার ও লোপামুদ্রা মিত্র সহ একাধিক তারকা জুটিরা।

Advertisement

ভাইরাল হওয়া প্রোমোতে আরও দেখা গিয়েছে সকলের সামনেই দাদা জানান, লোপামুদ্রা মিত্রের একটি বুটিক রয়েছে সেখানে ছেলেদের পোশাকও পাওয়া যায়। গায়িকার বুটিকের একমাত্র মডেল জয় সরকার। দাদা এই কথা বলা মাত্রই জয় সরকার বলে বসেন, আর এর জন্য তিনি একটা টাকাও পান না। এরপরে গায়িকা জানান, এই কারণেই তিনি দেখতে সুন্দর বর রেখেছেন, যা শুনে সেখানে উপস্থিত সকলেই হেসে ওঠেন। তবে আপাতত সকলেই অপেক্ষায় রয়েছেন আসন্ন এই এপিসোড দেখার জন্য।

উল্লেখ্য, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’। যার এই সিজনের মূলমন্ত্র ছিল, “দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়”। তবে এবার শেষের পথে দাদাগিরি। তার জায়গায় শুরু হতে চলেছে বাংলার সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। ইতিমধ্যেই জেলায় জেলায় শুরু হয়ে গিয়েছে অডিশন পর্ব। তবে এখনো পর্যন্ত দাদাগিরির ফাইনালের তারিখ ঘোষণা করা হয়নি।

Related Articles

Back to top button