লাল পোশাকে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইয়ামি গৌতমের এই ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: সিনেমায় অভিনয়ের থেকে দর্শক এনাকে বেশি চেনেন তার অ্যাডফিল্মের জন্য। একটি বিউটি প্রোডাক্ট সংস্থার বিজ্ঞাপনে প্রধান মুখ হয়ে রাতারাতি স্টার হয়ে ওঠেন অভিনেত্রী কাম মডেল ইয়ামি গৌতম। ওই নির্দিষ্ট সংস্থার সঙ্গেই পাকাপাকি চুক্তি হয়ে হয়ে তার, এবং একজন নতুন মডেলের জন্য এটি একটি বিরাট সুযোগ ছিল। সকলে তাকে ওই ব্র্যান্ডের জন্যই চিনতে শুরু করেন।

Advertisement

এর পাশাপাশি বলিউড সিনেমাতেও অভিনয়ের চেষ্টা চালাতে থাকেন তিনি। বহুবছর ধরে ইন্ডাস্ট্রিতে সংঘর্ষ করার পর অবশেষে সেই সুযোগ এসেও যায়। ভিকি ডোনার, সানাম রে, ইয়াঙ্গিস্তান, কাবিল ইত্যাদি তার কেরিয়ারের উল্লেখযোগ্য ছবি। অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে তার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মন কেড়ে নেয়। একসময় পুলকিত-ইয়ামি জুটি বেশ লাইমলাইট ছিনিয়ে নেন নিজেদের দিকে। এনারা একে অপরকে ডেট করছেন এখবরও গুজবের মতো রটে গিয়েছিল সর্বত্র।

Advertisement

আরও পড়ুন : অবিবাহিত যুবকদের ক্রাশ, HOT লুকে ভাইরাল ঝুমা বৌদি

Advertisement

অ্যাডফিল্মে তাকে দেখে অভিভূত হওয়া তার ফ্যানসরা আজও তাকে সোশ্যাল মিডিয়ায় একইভাবে ফলো করে চলেছেন। ইয়ামির প্রতিটি ছবিতেই লাইকের বন্যা উপছে পড়ে, সম্প্রতি সেকথাই প্রমান করল ফিল্মফেয়ারর একটি পোস্ট। পোস্টটিতে ইয়ামিকে দেখা গেল ব্লু রংয়ের হট জিন্স পোশাকে যদিও নিম্নাঙ্গে অন্তর্বাসের মতো একটি ছোট পোশাক ছাড়া আর সেভাবে বিশেষ কিছুই চোখে পড়ছে না। এই ছবিতেই উষ্ণ হল নেটদুনিয়া। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ।

তার শুভাকাঙ্খীরা নতুন সিনেমার অপেক্ষায়, যদিও নতুন কোনো প্রজেক্টে আপাতত তিনি হাত দেননি। ওই নির্দিষ্ট বিউটি প্রোডাক্ট সংস্থার বিজ্ঞাপনেই ওই প্রোডাক্টে ব্র্যান্ড অ্যাম্বাসাডার তিনি। ইয়ামির ছবিটি দেখতে গেলে অবশ্যই নীচে স্ক্রল করুন।

bolly

Recent Posts