টেক বার্তা

মাত্র ১৪ হাজার টাকায় আজই বাড়িতে আনুন YAMAHA-র এই দুর্দান্ত বাইকটি, ফিচার্স চমকে দেবে

×
Advertisement

বাইকপ্রেমী অথচ YAMAHA-বাইক পছন্দ করেন না এটা তো হতেই পারে না। ইয়ামাহা বাইক শুধু ভারতেই নয় বরং সারা বিশ্বেই বেশ জনপ্রিয়। একই সাথে YAMAHA-র স্পোর্টস বাইকগুলো অন্যান্য কোম্পানির বাইকের তুলনায় অনেক বেশি জনপ্রিয়। এর মধ্যে একটি হচ্ছে Yamaha FZs, যা প্রবর্তনের পর থেকেই বেশ জনপ্রিয়।

Advertisements
Advertisement

তবে দামের দিক থেকে এই বাইকটি ১ লাখের উপরে , যার কারণে অনেকেই এই শক্তিশালী বাইকটি কিনতে পারেন না। এমতাবস্থায়, বাজেটের সমস্যায় ভুগছেন এমন গ্রাহকদের জন্য, কোম্পানি এই বাইকটিতে ফাইন্যান্স সুবিধা প্রদান করেছে, যার অধীনে আপনি এই শক্তিশালী বাইকটি সহজ মূল্যে বাড়িতে আনতে পারেন। হ্যাঁ এটাই সত্যি।

Advertisements

আসলে ইয়ামাহা এফজেড কোম্পানি 1.21 লক্ষ টাকার (এক্স-শোরুম) প্রাথমিক মূল্যে বাজারে লঞ্চ করেছে। তবে যতক্ষণে এই দুর্দান্ত বাইকটি রাস্তায় আসবে, ততক্ষণে এর দাম ১.৩৮ লক্ষ টাকা পর্যন্ত পৌঁছে যায়, যে কারণে এই বাইকের দাম অনেকের বাজেটের বাইরে চলে যায়।

Advertisements
Advertisement

এমতাবস্থায় গ্রাহকদের জন্য ফাইন্যান্সের সুবিধা খুবই ভালো জিনিস, যার আওতায় আপনি সহজ মূল্য পরিশোধ করে এই শক্তিশালী বাইকটিকে নিজের করে নিতে পারবেন। একই সাথে প্রতি মাসে কয়েক টাকার কিস্তি দিয়েও বাইকের মোট টাকা পরিশোধ করতে পারবেন।

কোম্পানির দেওয়া ফাইন্যান্স সুবিধা ব্যবহার করে, আপনি মাত্র ১৪ হাজার টাকা ডাউন পেমেন্ট করে ইয়ামাহা এফজেড বাড়িতে নিয়ে যেতে পারেন। একই সময়ে, ব্যাঙ্ক আপনাকে মাত্র ৯.৮ শতাংশ সুদের হারে ১,২১,২৪১ টাকার ঋণ দেবে। এর পরে, আপনি প্রতি মাসে মাত্র ৩৯৯১ টাকার EMI দিয়ে এই বাইকের পুরো পরিমাণ টাকা প্রদান করতে পারেন। এটি করার সময়, আপনি সহজেই এই বাইকটিকে নিজের করে নিতে পারেন।

ইয়ামাহা এফজেড একটি ১৪৯ সিসি বিএস ৬ ইঞ্জিন দ্বারা চালিত যা সর্বোচ্চ ১২.২ BHP শক্তি এবং ১৩.৩ এনএম পিক টর্ক উত্পাদন করে।

মাইলেজ এর কথা বললে ইয়ামাহা এফজেডে আপনি প্রতি লিটারে ৪৮ কিলোমিটার পর্যন্ত দুর্দান্ত মাইলেজ দেখতে পাবেন। একই সাথে আপনি এই বাইকে ১২০-১৩০ কিলোমিটার প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতি দেখতে পাবেন।

Related Articles

Back to top button