টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Durga Puja 2021: পুজো শেষ! এখনও অভিনেত্রী কোয়েলের মনে দুর্গাপুজোর রেশ, শেয়ার করলেন পুজোর অদেখা ছবি

আড্ডা, হুল্লোড়, আনন্দ, ভুরিভোজ- বাঙালির বছরভরের মিলন উৎসব হল দুর্গাপুজো। বাড়ির পুজো হলে তো তার মজা আরও আলাদা। দূরে থাকা আত্মীয় স্বজনের সঙ্গে দেখা হয় পুজোর সময়। ব্যতিক্রম নন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকও। ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো বিখ্যাত। আর এ বছর ছেলে কবীর, স্বামী নিসপাল সিং রানে, শ্বশুর-শাশুড়ি, বাবা, মা সকলকে নিয়ে আনন্দ করেছেন।

পুজো শেষ হলেও তার রেশ এখনো কাটেনি। তাই এবার পুজোর স্মৃতি মন্থন করলেন। পুজোর সময় নিজের অনুরাগীদের সাথে নিজের বাড়ির পুজোর নানান প্রতিচ্ছবি শেয়ার করেছিলেন। ফের সোশ্যাল ওয়ালে পুজোর কিছু ছবি শেয়ার করেছেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কখনো মা দীপা মল্লিককে এগিয়ে দিচ্ছেন প্রদীপ। কোথাও বা বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে বাড়ির অন্দরে ক্যান্ডিট শট তোলা হয়েছে। কখনও দালানে পরিবারের সদস্যদের সঙ্গে মন খোলা আড্ডায় মেতেছেন অভিনেত্রী। কখনও তিনি নিজে শাঁখ বাজিয়ে পুজোর কাজ করেছেন। সব মিলিয়ে কোয়েলের এ বারের পুজো বেশ জমজমাটি ছিল তা বোঝাই যাচ্ছে।

পুজোর শুরুতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে কোয়েল নিজের অনুগামীদের বলেন, ‘পুজো তো এসেই গেল। পুজো আসা মানে আকাশে, বাতাসে হুল্লোড়, মজা আনন্দ…। মা আসছেন বলে কথা। চারিদিকে আলো, সুন্দর প্যান্ডেল, আড্ডা, মজা, ভুরিভোজ…। আড্ডা বলতে মনে পড়ল আমাদের বাড়িতে যেহেতু পুজো হয়, দালানে বসে রাত জেগে আড্ডা। উপোস করে অঞ্জলি, সন্ধ্যারতি দেওয়া। ঘুমনো মানে হচ্ছে টাইম ওয়েস্ট। যেটা আমি আগেও অনেকবার বলেছি। ঘুম তো থাকবেই সারা বছর। কোনও না কোনও সময় হয়েই যাবে। কিন্তু এই চার-পাঁচদিন ঘুম মানেই সময় নষ্ট। সবাই খুব আনন্দ করুন। মন প্রাণ দিয়ে মাকে ডাকুন। শারদীয়ার শুভেচ্ছা এবং ভালবাসা সকলকে।’

নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কোয়েল। মল্লিক বাড়ির দুর্গাপুজো অত্যন্ত বিখ্যাত। শহর কলকাতা তো বটেই, বিদেশ থেকেও অতিথিরা এই পুজো দেখতে আসেন। তাই মাঝে মাঝে নিজের বাড়ির ঐতিহ্যবাহী পুজোর স্মৃতিচারণ করেন। কখনো পুজোর সময় ফুচকা খেতে যাওয়ার গল্প, কখনো শাড়ি পড়ার গল্প তো কখনো বাড়ির সকলকে ভোগ বিতরণ। আর অনুরাগীরাও অভিনেত্রীর মুখে শোনা গল্পগুলি বেশ উপভোগ করেন।

Related Articles

Back to top button