বিনোদনবলিউড

৫৩ বছর বয়সে Bhagyashree-র ওয়ার্কআউট ভিডিও দেখে অবাক ফ্যানরা, ভিডিও ভাইরাল

ভাগ্যশ্রী, সালমান খানের সাথে ক্যারিয়ারের প্রথম ছবি 'ম্যায়নে প্যায়ার কিয়া' তে অভিনয় করেছিলেন

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ভারতীয়দের ক্রেজ সমন্ধে নতুন করে বলার কিছু নেই। বলিউড তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের প্রত্যেকটি খুঁটিনাটি তথ্য থাকে দর্শকদের মধ্যে। মাঝে মাঝেই তারকাদের বিভিন্ন ছবি বা ভিডিও নিয়ে চুলচেরা বিশ্লেষণ শুরু হয় ইন্টারনেট দুনিয়াতে। এই বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা বা অভিনেত্রী এমন কিছু সিনেমাতে কাজ করে গিয়েছেন যা এখনো মানুষের মনের মনিকোঠায় রয়ে গিয়েছে। আপনি যদি একটু পুরনো দিনের বলিউড সিনেমার ফ্যান হয়ে থাকেন তাহলে অভিনেত্রী ভাগ্যশ্রীকে অবশ্যই চেনেন।

Advertisement

পুরনো বলিউডপ্রেমীরা ভাগ্যশ্রীকে অবশ্যই চিনবেন। বলিউড ভাইজান সালমান খানের সাথে প্রথম সিনেমায় বাজিমাত করেছিলেন এই অভিনেত্রী। সালমান খানের সাথে ক্যারিয়ারের প্রথম ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ তে ব্যাপক অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে বর্তমানে সিনেমার জগতে খুব একটা দেখা যায় না অভিনেত্রীকে। অভিনেত্রীর বয়স প্রায় ৫৩ বছরের গণ্ডি স্পর্শ করেছে। তবে আপনি শুনলে অবাক হবেন যে এই বয়সে ফিটনেসের খেয়াল রাখেন ভাগ্যশ্রী। সম্প্রতি এমন একটি ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হতে পারে আপনার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ফিটনেস ফ্রিক অভিনেত্রী ভাগ্যশ্রীর কেরামতি। ভাইরাল ভিডিওতে অভিনেত্রীকে নিজের বাড়িতেই হট অবতারে ওয়ার্কআউট করতে দেখা গিয়েছে। এই বয়সে শরীরের এমন কেরামতি দেখে নেটিজেনরা স্বাভাবিকভাবেই ব্যাপক অবাক হয়েছেন। আর তাই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ফ্যানরা ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন এবং অনেকেই জানিয়েছেন যে এই ভিডিও দেখার পর তারাও ওয়ার্কআউট করার জন্য মোটিভেটেড হয়েছে। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button