ভাইরাল & ভিডিও

Viral: নেই কোন ব্লাউজ, বুক ঢাকা মেহেন্দি দিয়ে, মহিলার সাজ দেখে চোখ কপালে নেটিজেনদের, ভাইরাল ভিডিও

×
Advertisement

কথাতেই রয়েছে সব সময় যা দেখা যায় তা সত্যি হয় না। অর্থাৎ আমরা অনেকসময় এমন কিছু ঘটনা ঘটতে দেখি যা দেখে প্রথমদিকে একরকম মনে হলেও পরে সেটি একেবারেই পাল্টে যায়। নেটদুনিয়ায় এমন অনেক ঘটনার ভিডিও আমাদের চোখের সামনে ঘোরাফেরা করে যা আপাতদৃষ্টিতে একরকম মনে হলেও আদেও তা হয় না। সম্প্রতি তেমনি একটি অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়া বলতে আমরা ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, হোয়াটসঅ্যাপ, ইউটিউব ইত্যাদি সব কিছুকেই বুঝি। বর্তমান যুগে ইনস্টাগ্রাম নতুন প্রজন্মের কাছে একটি আকর্ষণীয় প্ল্যাটফর্ম। যার মাধ্যমে তারা নিজেদেরকে বিভিন্নভাবে বিনোদন দিতে পারে। ইন্সটাগ্রামের উল্লেখযোগ্য একটি ফিচার হল রিল ভিডিও। এখন অনেকেই ইনস্টারিল বানাতে ব্যস্ত থাকেন অবসরে। নেটিজেনদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা ইনস্টারিলগুলি দেখতে বেশ পছন্দ করেন। ইনস্টাগ্রামেও প্রতি মুহূর্তে বিভিন্ন রিল ভিডিও ভাইরাল হতে দেখা যায়। আজ তেমনই একটি ভাইরাল হওয়া রিল ভিডিও নিয়ে বলবো।

ইনস্টাগ্রামে এমন অনেক পেজ রয়েছে যারা শুধুমাত্র ভাইরাল ভিডিও শেয়ার করে থাকেন। তেমনই একটি পেজ থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে এক যুবতী মেয়েকে মেহেন্দি দিয়ে ব্লাউজে এঁকে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গিয়েছে। অর্থাৎ মেয়েটি শুধুমাত্র নিজের গায়ে মেহেন্দি দিয়ে ব্লাউজ এঁকে সেজেগুজে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন। ভিডিওটি এক ঝলক দেখলে মনে হবে তিনি শাড়ির সাথে মানানসই ডিজাইনার ব্লাউজ পড়েছেন। তবে ভালোভাবে ভিডিওটি দেখা গেলে বোঝা যাবে তিনি শুধুমাত্র শাড়ি পড়ে মানানসই গয়না দিয়ে সেজে ব্লাউজ ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়েছেন। খুব স্বাভাবিকভাবেই এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো হকচকিয়ে গিয়েছেন। প্রথম নজরে কেউই বিষয়টা ধরতে পারেননি, তবে পরে বিষয়টি বুঝতে পেরে চমকে উঠেছেন। যিনি মেয়েটির পিঠে মেহেন্দি দিয়ে ব্লাউজের ডিজাইনটি এঁকেছেন তার প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। আবার অনেকে মেয়েটির এমন অদ্ভুত সাহসীকতা দেখে অবাক হয়েছেন। মোদ্দা কথা হল এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই তা ঝড়ের গতিতে সকল নেটনাগরিকদের মধ্যে এবং গোটা ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে।

Related Articles

Back to top button