৯ মাসের গর্ভাবস্থায় বেলি ডান্স পরিবেশন করছেন এক মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া হলো এখন সব থেকে বৃহত্তম মাধ্যম যা আমাদের কাছে ছোট বড় সমস্ত সংবাদ এবং অসাধারণ মজাদার ও অবাক করা ঘটনা পৌঁছে দেয়। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া সংবাদ এর মধ্যে থাকে কিছু হাস্যকর ঘটনা কিছু দুঃখজনক ঘটনা এবং কিছু কিছু অনুপ্রেরণার ঘটনা।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও পর্ব বর্তমানে সবথেকে বেশি পরিমাণ চর্চার বিষয়। অনেক সময় অনেক পুরনো ভাইরাল ভিডিও পুনরায় সোশ্যাল মিডিয়ার নিউজফিডে ভেসে ওঠে। সম্প্রতি একটি ভাইরাল ভিডিও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ভিডিওটি ভাইরাল হয় কারণ ভিডিওর মধ্যে ছিল এক অসীম প্রতিভাশালী বেলি ডান্সার। শুধু তাই নয় ভিডিওতে দেখা যায় সেই মহিলা বেলি ডান্সার ন’মাসের গর্ভাবস্থায় রয়েছে। অন্তঃসত্ত্বা মহিলার অবাক করা নৃত্য পরিবেশন দেখে সমস্ত নেটিজেন প্রশংসায় ফেটে পড়েছে। তার প্রতিভার বহিঃপ্রকাশ কে বাহবা দিয়েছে নেটিজেনরা।

Advertisement

Advertisement

অনেক সময় বাইরের দেশে অথবা সেলিব্রিটিদের মধ্যে এই দৃশ্য প্রায়ই দেখা যায়। তারা গর্ভ অবস্থায় অনেক ফটোশুট, মডেলিং করে থাকে। কিন্তু এই ভিডিওটিতে মহিলাটি একটি সাধারণ মহিলা তিনি কোন সেলিব্রেটি নয়। একজন সাধারন মহিলার অসাধারণ নৃত্য তাও আবার নয় মাসের অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও নেট দুনিয়ার দর্কশকরা সত্যিই অবাক হয়েছে। তবে ভিডিওটি আজকের নয় অনেক পুরনো।কিন্তু সম্প্রতি অসাধারণ প্রতিভার ভিডিওটি ভাইরাল হয়ে সমস্ত সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে।

Recent Posts