বিনোদন

Web Series: ছাত্রের সাথে শারীরিক খেলায় মাতলেন শিক্ষিকা, দেখুন ইন্টারনেটের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ

যদি খোলামেলা ওয়েব সিরিজের কথা বলি, তবে যে ক'জন অভিনেত্রী এই ইন্ডাস্ট্রিতে সাফল্য অর্জন করেছেন তার মধ্যে রাজসী ভার্মা অন্যতম।

Advertisement

Advertisement

বছর দুয়েক আগে বিনোদন জগতে যুক্ত হয়েছে ওয়েব সিরিজ। বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে মুক্তি পেতে আজকের দিনে বেশিরভাগ মানুষ লাইন দিয়ে উপভোগ করছেন এই সমস্ত ওয়েব সিরিজ। মূলত কম সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে নেটিজেনরা লাইন দিচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে আজকের দিনে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

Advertisement

শুরুতে থ্রিলার, হাস্যকর কিংবা অ্যাডভেঞ্চার ওয়েব সিরিজ করা হলেও বর্তমানে প্রত্যেকটি ডিজিটাল চ্যানেলে যৌ*তায় ভরা ওয়েব সিরিজ করা হচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত যৌ*তায় ভরা ওয়েব সিরিজ গুলি কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে। শুধু তাই নয়, বলিউডের অনেক হাই বাজেট সিনেমার চেয়েও বেশি উপার্জন করে এই সমস্ত সাহসী ওয়েব সিরিজ গুলি।

Advertisement

যদি খোলামেলা ওয়েব সিরিজের কথা বলি, তবে যে ক’জন অভিনেত্রী এই ইন্ডাস্ট্রিতে সাফল্য অর্জন করেছেন তার মধ্যে রাজসী ভার্মা অন্যতম। যিনি যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজে এমন একাধিক গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করেছেন, যা দেখে এই তীব্র শীতের মধ্যেও উত্তেজনা অনুভব করবেন নেটিজেনরা। মূলত, খোলাখুলি দৃশ্যে অভিনয় করে সোশ্যাল মিডিয়ায় তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন রাজসী ভার্মা। 

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সাহসী ওয়েব সিরিজটি নিয়ে এসেছি, সেটিতে রাজসী ভার্মাকে শিক্ষিকার ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। “ওহ টিচার” নামের এই ওয়েব সিরিজটি রিলিজ করা হয়েছে “কোকু” অ্যাপ্লিকেশনে। যেখানে ছাত্রকে পড়ানোর নামে দেহ নিয়ে খেলা করতে দেখা গেছে রাজসী ভার্মাকে।

Recent Posts