টলিউডবিনোদন

Rudrajit Mukherjee : বড়পর্দায় অভিষেক ছোট পর্দার রাঘবেন্দ্র’, বিপরীতে মিমি! শুরু হল নতুন ছবির শ্যুটিং

রুদ্রজিৎ চক্রবর্তী! ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে অভিনয় করে ঘরের ছেলে হয়ে উঠেছেন। সাত ভাই চম্পা ধারাবাহিকে রাঘবেন্দ্র চরিত্রে বেশি জনপ্রিয়তা পায় রুদ্রজিৎ। এখন রুদ্রজিৎকে সাধারণ মানুষ বেশি রাঘবেন্দ্র নামে ডাকতে বেশি পছন্দ করে। ছোট পর্দা থেকে এবার বড় পর্দায় অভিষেক করতে চলেছেন অভিনেতা। রুদ্রজিতের বিপরীতে থাকছেন মিমি চক্রবর্তী। নেপথ্যে মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি।

গত বৃহস্পতিবার শুরু হয়েছে এই নতুন ছবির শ্যুটিং। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা। আর সোশ্যাল মিডিয়ায় ‘মিনি’-র চিত্রনাট্য নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। আর প্রথমবার বড় পর্দায় অভিনয় করতে পেরে আনন্দে উচ্ছ্বসিত রুদ্রজিৎ। তা তাঁর অভিনেতার পোস্ট দেখে খুব আনন্দিত।

প্রথমদিনের শ্যুটিং এর অভিজ্ঞতা কেমন ছিল? সেই সম্পর্কে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বড় পর্দায় প্রথম শট দেওয়ার আগে তিনি বেশি কিছু চিন্তাভাবনা করেননি৷ মূলত নার্ভাস হয়ে গিয়ে যদি ভুল শট দেন তাই। তাই তিনি প্রথম শট দেওয়ার আগে ফোনে ক্যান্ডি ক্রাশ খেলছিলেন। আর শ্যুটিং ফ্লোরে অভিনেতা আর পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে আলাপের অভিনজ্ঞতা মিষ্টি বলে জানিয়েছেন। প্রথমদিন কাজ করেই দুজনের মধ্যে সহজ ব্যাপার তৈরি হয়ে গিয়েছে বলেছেন।

‘মিনি’ ছবিতে রুদ্রজিৎ-এর চরিত্রের নাম কী? এই সিনেমায় অভিনেতার নাম ‘রণ’। মিমির সাথে অভিজ্ঞতা কেমন? অভিনতা জানান, তিনি জানতেন মিমি একজন অভিনেত্রী, তাই প্রথম দিন মিমির সঙ্গে ছবির শট দিতে আলাদা কোনও সমস্যা হয়নি তাঁর। এই সিনেমার গল্পটা ছোট্ট একটা বাচ্চাকে কেন্দ্র করে। আর এই বাচ্চাকে নিয়ে সিনেমার নামই ‘মিনি’।

প্রথম দিন সিনেমার শ্যুটিং করতে গিয়ে নিজের তবে বাবাকে খুব মিস করেছেন এদিন তিনি। কারণ তাঁর বাবার খুব ইচ্ছা ছিল ছেলে বড় পর্দায় অভিনয় করুক। সেই স্বপ্নটা আজ পূরণ হল কিন্তু তাঁর বাবা আর দেখতে পেলেন না। বাবা, জ্যেঠু সবাই এবছর তাঁদের ছেড়ে চলে গেলেন’। রুদ্রজিৎের সাফল্যে তাঁর স্ত্রী তথা অভিনেত্রী প্রমিতা এবং মা খুব খুশি।

 

 

Related Articles

Back to top button