নিউজপলিটিক্সরাজ্য

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবেন কি শতাব্দী রায়? জল্পনা তুঙ্গে ফেসবুক পোস্ট ঘিরে

যা সিদ্ধান্ত নেব তা আগামী ১৬ জানুয়ারি ২০২১ এর দুপুর দুটোয় জানাবো, বললেই শতাব্দী রায় (Shatabdi Roy)

×
Advertisement

সম্প্রতি বঙ্গ রাজনীতিতে চলছে দলবদলের খেলা। একের পর এক তৃণমূল নেতা দলের প্রতি বেসুরো হয়ে বিজেপিতে যোগদান করছে। এই দলবদল শুরু হয়েছিল শুভেন্দু অধিকারীর হাত ধরে। তারপর থেকেই রাজ্যের একাধিক তৃণমূল নেতা মন্ত্রী বিজেপিতে যোগদান করছে। এবার দলের প্রতি বেসুরো হলেন তৃণমূল নেত্রী শতাব্দি রায়। বর্তমানে বঙ্গ রাজনীতি তোলপাড় হচ্ছে শতাব্দী রায় কি বিজেপিতে যোগ দেবেন এই প্রশ্ন ঘিরে।

Advertisement

আজ অর্থাৎ বৃহস্পতিবার রাজ্য রাজনীতিতে নতুন করে দলবদলে জল্পনা শুরু হয়েছে শতাব্দী রায়ের (Shatabdi Roy) ফ্যান ক্লাবের একটি ফেসবুক পোস্ট ঘিরে। কিন্তু সেটি তার কোনো ফ্যানের লেখা নয়। লিখেছেন তিনি খোদ। তিনি সেই ফেসবুক পোস্টে লিখেছেন, “নতুন বছরে এমন সিদ্ধান্ত নেয়ার চেষ্টা করছি যাতে আপনাদের সাথে আমি পুরোপুরিভাবে থাকতে পারি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। গত ২০০৯ সাল থেকে আমাকে সমর্থন করে আপনারা আমাকে লোকসভায় পাঠিয়েছেন। আশা করি ভবিষ্যতেও আপনাদের থেকে একইরকম ভালোবাসা পাব। বাংলার মানুষের কাছে আমি সাংসদ পরে। আগে আমি আমার কর্তব্য পালনের চেষ্টা করব।”

এছাড়াও শতাব্দি রায় এদিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, “আমাকে আজকাল অনেকেই প্রশ্ন করে শাসক দলের কর্মসূচিতে আমাকে না দেখা যাচ্ছে না। আমি তাদেরকে আজ বলছি আমি সব জায়গাতেই যেতে চাই। আপনাদের সাথে থাকতে আমার ভালো লাগে। কিন্তু কেউ কেউ আছে যারা চায়না আমি আপনাদের সাথে থাকি। অনেক কর্মসূচির খবরই আমি পাই না। তাহলে আমি যাবো কি করে?”

Advertisement

এর সাথে তৃণমূল সাংসদ শতাব্দী রায় জল্পনা উস্কে বলেছেন, “যদি আমি কিছু সিদ্ধান্ত নি, তাহলে আগামী ১৬ জানুয়ারি ২০২১ এর দুপুর দুটোয় জানাবো।” শতাব্দি রায়ের নতুন কোনো সিদ্ধান্ত নেওয়ার কথা রীতিমত দলবদলের গন্ধ দিয়েছে। এছাড়াও কিছুদিন আগে গেরুয়া শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছিল যে বাংলার শাসক দল থেকে অন্তত তিনজন মহিলা সংসদ আসবেন। তাহলে এখন প্রশ্ন থেকেই যাচ্ছে তৃণমূলে কি হবে ফের দলবদলের খেলা?

Related Articles

Back to top button