ভাইরাল & ভিডিও

(Viral Video) ক্যামেরায় ধরা পড়লো আশ্চর্যজনক দৃশ্য, চিতা বাঘের সাথে দৌড় প্রতিযোগিতায় নেমেছে ব্ল্যাক প্যান্থার

শাজ জং নামে একজন ফটোগ্রাফারের তোলা একটি ছবি আজকাল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে।

Advertisement

Advertisement

আজকাল প্রতিমুহূর্তে কতই না ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে কিছু ভিডিও দেখলে শিউরে ওঠে শরীর, আবার কিছু ভিডিও হৃদয় ছুঁয়ে যায়। বিশেষ করে বন্যপ্রাণীদের মধ্যে যখন ভালোবাসার দৃশ্য ক্যামেরা বন্দী হয়, তখন সেই ভিডিও অতি আকর্ষণীয় হয়ে ওঠে নেটিজেনদের কাছে। তবে বন্যপ্রাণীদের এমন দৃশ্য ক্যামেরা বন্দি হয় খুবই কম মাত্রায়। কারণ তাদের মধ্যে সর্বদা লড়াই এবং হিংস্র মনোভাব জন্মগতভাবে অবস্থান করে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেটে এমন একটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখলে অবাক হবেন আপনিও। কিভাবে দুই প্রজাতির দুটি হিংস্র প্রাণীর মধ্যে এমন ভালোবাসার সম্পর্ক গড়ে উঠতে পারে? বিষয়টি ভাবিয়ে তুলবে আপনাকে। ইনস্টাগ্রামে শেয়ার করা এক ছবিতে চিতা বাঘের সাথে ব্ল্যাক প্যান্থরের দৌড় প্রতিযোগিতার দৃশ্য বর্তমানে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে নেটিজেনদের দ্বারা।

Advertisement

উল্লেখ্য, শাজ জং নামে একজন ফটোগ্রাফারের তোলা একটি ছবি আজকাল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে। যে ছবিতে দেখা যাচ্ছে, পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির প্রাণী চিতাবাঘের সাথে দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে ব্ল্যাক প্যান্থর। আমরা আপনাদের জানিয়ে রাখি, ব্ল্যাক প্যান্থর অর্থাৎ কালো চিতা বাঘ দক্ষিণ ভারতের ঘনো অরণ্যে পাওয়া যায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ছবিটি রীতিমতো ভাইরাল হচ্ছে। অনেকেই মনে করছেন, এমন সুন্দর দৃশ্য ক্যামেরা বন্দি করা সহজ কথা নয়। এর জন্য রীতিমত ধৈর্য এবং পরিশ্রমের প্রয়োজন। জানলে অবাক হবেন, ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকে এখনও পর্যন্ত 2.5 লাখের বেশি লাইক পেয়েছে। পাশাপাশি একাধিক কমেন্ট অর্জন করেছে ছবিটি।

Recent Posts