জেলের মধ্যে কেন নগ্ন করা হয়েছিল শিল্পার স্বামী রাজকে? কি হয়েছিল সেদিন? জানালেন সেই অন্ধকার দিনের কথা

পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়ে ছিল শিল্পা শেঠীর স্বামী রাজের

Advertisement

Advertisement

পর্নোগ্রাফি কান্ডে নাম জড়ানোর পর বিরাট ঝড় বয়ে গিয়েছে শিল্পা শেটি এবং রাজ কুন্দ্রার জীবনে। হাজতবাসও করেছেন এই ধনী ব্যবসায়ী রাজ। সেই বিতর্কের মাঝেও স্বামীর পাশে ছিলেন শিল্পা। জীবনের এই অন্ধকার সময়ের গল্প এবার সকলের সামনে নিয়ে আসতে চলেছেন রাজ কুন্দ্রা। ২০২১ সালে গ্রেপ্তার হবার পরে অনেকটাই পরিবর্তন হয়ে গিয়েছে রাজের জীবন। এখন তিনি বলতে গেলে একটা অন্য মানুষ। কিন্তু নিজের জেলে থাকাকালীন সময়টা এখনো ভুলতে পারেন না তিনি। আর রাজের সেই সময়টার গল্পই এবার উঠে আসবে সিনেমার পর্দায়। কিরকম ছিল সেই ৬৩ দিন? হাজতে ওই কয়েকটা দিন কিভাবে সময়কে পেরতে দেখেছিলেন? ৬৩ দিনের এই গল্প এবার রাজ বলবেন তার নতুন সিনেমা UT 69 এর মাধ্যমে।

Advertisement

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল শিল্পা শেটির স্বামী রাজের। প্রায় দু মাসেরও বেশি সময় ধরে হাজতবাস হয়েছিল তার। জেল থেকে ছাড়া পেলেও ওই অধ্যায়টা এখনো তার মাথায় রয়ে গিয়েছে। ওই সময়কার প্রতিটা রাত ছিল ভয়ঙ্কর। জেলে উলঙ্গ করা হয় রাজকে। এবার সেই নিয়ে মুখ খুললেন তিনি। রাজ বলেন, ” এটা যদিও জেলের নিয়ম। কোন অভিযুক্ত কোন মাদকদ্রব্য কিংবা কোন ধারালো অস্ত্র ও জেলের ভিতর নিয়ে আসছেন কিনা সেটা দেখার জন্য সেই বন্দিকে বিবস্ত্র করা হয়।” তবে সেই বিবস্ত্র হওয়া দিনের ঘটনা এখনো তিনি ভুলতে পারেননি বলেই সংবাদ মাধ্যমকে জানালেন এই ব্যবসায়ী।

Advertisement

জেলে কাটানো ওই ৬৩ দিনের কাহিনী অভিনেত্রীর স্বামী নিয়ে আসছেন তার জীবন চিত্রের মাধ্যমে। ছবির নাম দিচ্ছেন ইউটি-৬৯। রাজের পাশাপাশি শিল্পার চরিত্রে কে অভিনয় করছেন সেটা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে, রাজ যে প্রধান ভূমিকায় রয়েছেন সেটা অবধারিত। সম্ভাবনা রয়েছে, সিনেমাতেও ব্যক্তিগত জীবনের মতো রাজের স্ত্রী হিসেবে অভিনয় করবেন শিল্পা। তবে এখনো বিষয়টা নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।

Advertisement