বিনোদন

Samantha Ruth Prabhu: খবর নেই সামান্থার! প্রকাশ্যে এলো সেই কারণ

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি সর্বক্ষেত্রেই রাজত্ব তার। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। কারাণ জোহারের ‘কফি উইথ কারাণ’এ শেষ অক্ষয় কুমারের সাথে দেখা মিলেছিল তার। তবে তারপর থেকে দেখা যাচ্ছিল না তাকে।

Advertisement

মাঝে শোনা গিয়েছিল, জটিল ত্বকের সমস্যায় ভুগছেন এই দক্ষিণী অভিনেত্রী। আবার কোন কোন মিডিয়ার মাধ্যমে এ কথাও শোনা গিয়েছিল, তিনি নাকি চর্ম রোগের চিকিৎসার সূত্রেই গিয়েছেন আমেরিকা যুক্তরাষ্ট্রে। তবে সম্প্রতি তার ম্যানেজার মহেন্দ্র জানিয়েছেন, অভিনেত্রী অসুস্থ নন। অভিনেত্রীর অসুস্থতা নিয়ে যে সমস্ত খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে তার পুরোটাই গুজব।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রীর মাঝে কয়েকদিন আড়ালে থাকার আসল কারণ সামনে এসেছে। সামান্থা রুথ প্রভুর নতুন স্পাই থ্রিলার ওয়েব সিরিজ ‘সিটাডেল’ আসছে। তিনি এই ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন, সে খবর মিলেছিল আগেই। আর সেই ওয়েব সিরিজে অভিনয়ের জন্যই মার্কিন যুক্তরাষ্ট্রে প্রস্তুতি নিচ্ছেন সামান্থা। পর্দায় নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য কঠোর পরিশ্রমের মধ্যে দিয়েই নিজের প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। আসন্ন এই ওয়েব সিরিজে একাধিক মারপিটের দৃশ্যে দেখা মিলবে অভিনেত্রীর। আর তার প্রস্তুতি নেওয়ার জন্যই প্রতি পদক্ষেপে নিজের ফিটনেস বিশেষজ্ঞদের পরামর্শ নিচ্ছেন সামান্থা রুথ প্রভু।

Advertisement

উল্লেখ্য ওয়েব সিরিজটি ‘রুশো ব্রাদার্স’ সিরিজের ভারতীয় সংস্করণ। এই সিরিজে বরুণ ধাওয়ানের সাথে অভিনয় করতে দেখা মিলবে তার। এই সিরিজটির পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘দ্যা ফ্যামিলি ম্যান’ খ্যাত রাজ ও ডিকে। ‘দ্যা ফ্যামিলি ম্যান’এর দ্বিতীয় সিজনের পরে অভিনেত্রীর সাথে এটি তাদের দ্বিতীয় কাজ। এছাড়াও সামান্থা অভিনীত অ্যাকশন থ্রিলার যশোদা মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের আসন্ন আরো একটি ছবি ‘শকুন্তলাম’এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন তিনি। আগামী ৪’ঠা নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

Recent Posts