বিনোদন

‘মোহর’, ‘খরকুটো’য় প্রয়াত অভিষেক চ্যাটার্জীর জায়গায় দেখা মিলবে অন্য মুখের? জেনে নিন

Advertisement

Advertisement

গত কয়েকদিন ধরে মিডিয়াতে চর্চায় প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৪’শে মার্চ না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেতা। শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তবে হাসপাতালে যেতে না চাওয়ায় বাড়িতেই চিকিৎসা শুরু হয়েছিল তার। তবে শেষপর্যন্ত শেষ রক্ষা হল না। তার প্রয়াণে রীতিমতো শোকাহত গোটা টেলিভিশন জগত। তার শেষযাত্রায় উপস্থিত ছিলেন টেলিভিশন জগতের অধিকাংশ তারকারাই।

Advertisement

প্রয়াত হওয়ার আগে পর্যন্ত স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’ ও ‘মোহর’এ দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা। ‘খরকুটো’ ধারাবাহিকে গুনগুনের ‘ড্যাডি’ ‘কৌশিক বসু’র চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অন্যদিকে মোহর ধারাবাহিকে শঙ্খ স্যারের বাবা ‘আদিদেব রায়চৌধুরী’র চরিত্রে দেখা মিলছিল অভিনেতার। উল্লেখ্য, এই দুটি ধারাবাহিকই নির্মিত ‘ম্যাজিক মোমেন্টস’ সংস্থার দ্বারা।

Advertisement

তবে অভিনেতার প্রয়াণের পর থেকেই ধারাবাহিক অনুরাগীদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল, তবে এবার কি প্রয়াত অভিষেক চ্যাটার্জীর জায়গায় দেখা মিলবে অন্য কোন মুখের? এই প্রসঙ্গে সম্প্রতি ‘ম্যাজিক মোমেন্টস’ সংস্থার অন্যতম কর্ণধার তথা লেখিকা ও পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, অভিনেতার জায়গায় কোন নতুন মুখ আনা হচ্ছে না। তিনি এও জানান, ধারাবাহিকের চিত্রনাট্য এমনভাবে সাজানো হবে যেখানে এই দুই চরিত্রের উপস্থিতি থাকবে না।

Advertisement

উল্লেখ্য, গত ১০ বছর ধরে ‘ম্যাজিক মোমেন্টস’ প্রডাকশন হাউসের সাথে কাজ করছেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাকে শ্রদ্ধা জানাতেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রোডাকশন হাউজের কর্তৃপক্ষ। এমনকি এই সিদ্ধান্তে খুশি এই দুই ধারাবাহিকের অনুরাগীরাও। তারাও চাইছিলেন না অভিনেতার জায়গায় অন্যকাউকে আনা হোক।