বিনোদন

জন্মদিনে ঐন্দ্রিলাকে যেভাবে শুভেচ্ছা জানালেন অঙ্কুশ, অভিনেতার তারিকা দেখে হাসছে নেটজনতা

Advertisement

Advertisement

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের কথা টলিউডের ওপেন সিক্রেট। দীর্ঘদিন ধরে একে অপরের সাথে লিভইন করছেন তারা। সোশ্যাল মিডিয়াতেও অঙ্কুশ-ঐন্দ্রিলার জুটি বেশ চর্চিত। নিজেদের কাণ্ডকারখানার জন্য প্রায়ই চর্চায় থাকেন তারা। তাদের মধ্যেকার গদো গদো প্রেমের সম্পর্কের ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি আবারো চর্চার আলোয় এই তারকা জুটি। অভিনেতার শেয়ার করা একটি ভিডিওর সূত্র ধরেই সম্প্রতি চর্চায় অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Advertisement

ঐন্দ্রিলা সেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ছোটপর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দায় পা রেখেছেন অঙ্কুশের হাত ধরেই। অভিনয় ছাড়াও নিজের ফিটনেস নিয়ে সচেতন অভিনেত্রী। লকডাউনে যেটুকু ওয়েট পুট-অন করেছিলেন বর্তমানে নিয়মিত শরীরচর্চার মাধ্যমে তা ঝরিয়ে ফেলেছেন তিনি। তার জন্য নিজের প্রেমিক অঙ্কুশ হাজরার কাছ থেকেও একরাশ প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। আজ, বৃহস্পতিবার অভিনেত্রীর জন্মদিনের দিন প্রেমিক অঙ্কুশ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে হাসছে গোটা নেটদুনিয়া। দেখুন জন্মদিনের দিন অভিনেত্রীর সাথে কি করলেন অভিনেতা!

Advertisement

এই মুহূর্তে অঙ্কুশ হাজরার শেয়ার করা ভিডিওটি ভাইরাল নেটিজেনদের একাংশের মাঝে। ভিডিওটির শুরুতে অভিনেত্রীকে আলিঙ্গন করে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেতাকে। অভিনেত্রী বিছানার উপর নিজের ব্ল্যাঙ্কেট নিয়ে বসেছিলেন। প্রথমে সবটাই স্বাভাবিক মনে হলেও পরে অভিনেতা যা করলেন, তা দেখার মত। মজার ছলেই ঐন্দ্রিলাকে গরিলা বলেও সম্বোধন করলেন তিনি। এরপরে রীতিমতো অভিনেত্রীকে জাপটে ধরে তার গালে চুম্বন করতে শুরু করেন অঙ্কুশ। এমনকি বসে থাকতে থাকতে অভিনেতার কাণ্ডকারখানায় রীতিমতো শুয়ে পড়েছিলেন অভিনেত্রী। তবে অভিনেতা যে সবটাই মজার ছলে করেছেন, তা তার হাবে ভাবেই স্পষ্ট হয়েছে। জন্মদিনে নিজের প্রেমিকাকে এমনভাবে শুভেচ্ছা জানানো সত্যিই ইউনিক।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রির একাধিক তারকা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। অদ্রিজা রায়, সুদীপ্তা চক্রবর্তী, দেবলীনা কুমার, পূজা ব্যানার্জীর মতো তারকারা এই ভিডিওর কমেন্টবক্সে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

Recent Posts