পাত্র পাঞ্জাবি, বিয়ে করতে চলেছেন ‘কালা চশমা’ গানের গায়িকা নেহা কক্কর

Advertisement

Advertisement

নেহা কক্কর, এখনও পর্যন্ত বলিউডে হিট হিট গানের ডালি সাজিয়ে দিয়েছেন তিনি। কখনো গেয়েছেন ‘আঁখ মারে’ তো কখনো গেয়েছেন ‘দিলবর’ তো কখনো ‘কালা চশমা’। নেহার সবকতি গানই জনপ্রিয়। তবে, নেহা-আদিত্য বিয়ে-বিতর্ক যেন থামতেই চাইছে না। উদিত নারায়ণ নাকি চেয়েছিলেন নেহাকে বাড়ির বউ করে আনতে। এ জন্য আদিত্যকে বার বার বোঝানোরও চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কোন ফল হয়নি। ছেলে নাকি বারবার না উত্তর দিয়েছেন।

Advertisement

এদিকে নেহা অন্য একজনকে মন প্রাণ দিয়ে ভালোবেসে ফেলেছেন। মুঝসে শাদি কারোগি রিয়ালিটি শো থেকে জনপ্রিয়তায় আসা রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নেহা কক্কর। এদিকে আদিত্য নারায়ণ সাফ জানিয়ে দেন এসবই টিআরপি-র খেলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা বলেন, “আদিত্য খুবই ভাল ছেলে। ও আমার খুব ভাল বন্ধু। আনন্দের সঙ্গে জানাচ্ছি, এ বছরেই বিয়ে করছে ও। পাত্রী ওর দীর্ঘদিনের বান্ধবী। ওরা দু’জনে খুব ভাল থাকুক।”

Advertisement

তাহলে নেহা-আদিত্যর প্রেম নিয়ে জলঘোলা এবারে শেষ। সেই জায়গা এবার নিতে চলেছে রোহন প্রীত (Rohanpreet Singh)। এদিকে নেহা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে লিখলেন, ‘চলো বিয়ে করে ফেলি এই লকডাউনেই…’ ৷ এছাড়াও, ‘Diamond Da Challa’ একটি গানের ভিডিওতে দেখা যাবে রোহন প্রীত সিং ও নেহা কক্করকে একসঙ্গে।

Advertisement

নেহা-রোহনের এই ভিডিও দেখে কেউ কেউ এটিকে কেবল গুজব বলে মনে করছেন আবার কেউ কী ভাবছেন বলিউডে খুব শীঘ্র বিয়ের সানাই বাজতে চলেছে।

Recent Posts