অদ্ভুত কায়দায় বাইকে বসতে গিয়ে মাটিতে পড়ে গেলেন যুবতী, ভিডিও দেখে হাসির রোল ইন্টারনেটে

TheBest_Viral হ্যান্ডেল দিয়ে শেয়ার করা হয়েছে ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আবার অনেক সময় ভাইরাল হয় রোমহর্ষক স্টান্টের ভিডিও। জীবনের বাজি রেখে মোটরসাইকেলে চরে স্টান্ট করে থাকে অনেকেই। তবে সম্প্রতি একটি স্টান্ট এর ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামবে না আপনাদের।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে একটি মেয়ে দুর্দান্ত স্টাইলে বাইকে বসার চেষ্টা করছে, কিন্তু তার পরের মুহুর্তে যা হয় তা দেখে আপনিও হাসি থামাতে পারবেন না। সে স্টাইল মেরে বসতে গিয়ে মাটিতে চিট পটাং হয়ে পড়েন। স্টাইল মারতে গিয়ে ওই যুবতীর এমন অবস্থা দেখে কেউ হাসি থামাতে পারেনি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @TheBest_Viral হ্যান্ডেল দিয়ে শেয়ার করা হয়েছে। মাত্র ১০ সেকেন্ডের এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement