বিয়ে করে ফেরার সময় বউকে নিয়ে পুকুরে পড়ে গেল বর, তুমুল ভাইরাল হাসির ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। কারণ দৈনন্দিন জীবনে এরকম অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেগুলো যুবক থেকে বৃদ্ধ সবাই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রতিভা দেখাচ্ছেন। তাই আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া এখন সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।তবে এই ভাইরাল ভিডিও গুলো শুধুমাত্র প্রতিভা প্রদর্শনী হয় তা না এতে থাকে অনেক নানান রকম মজাদার কান্ড। সম্প্রতি বিয়ের মরশুমে নানান রকম মজাদার ভিডিও আমাদের নিউজ ফিডে আসে এরকমই সম্প্রতি ভিডিও ভাইরাল হয়ছে।

Advertisement

সম্প্রতি একটি ভাইরাল হয়েছে ভিডিও যেটি এখন বর্তমানে ট্রল হিসেবে নিউজফিডে ঘুরে বেড়াচ্ছে। বিয়ের পর বউকে নিয়ে রোম্যান্স করতে করতে সাইকেল নিয়ে পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় একেবারে ধপাস। পরলো জলের মধ্যে একদম সাইকেল নিয়ে। সে এক মজাদার কান্ড। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর মেডিসিন এর সমালোচনা ও বিতর্ক এইসব বন্ধ হয়ে গিয়েছে তারা ভিডিওটি দেখার পর হেসে গড়াগড়ি খাচ্ছে। ভিডিওটি অত্যন্ত মজাদার ভিডিও। এইরকম ভিডিও নেটিজেনদের মনোরঞ্জনের সীমা ছাড়িয়ে গেছে।

Advertisement

আমরা সকলেই সারাদিনে কাজের মধ্যে থেকে কাজের পর যখন কোন বিনোদনের জায়গা খুঁজি এবং সেখান থেকে মজাদার কোন ভিডিও পেলে সত্যি সারাদিনের ক্লান্তি কিছুটা হলেও কমে যায় এবং মানসিক অশান্তি ও কমে কিছুটা সময় আমরা হেঁসে নি। এই ধরনের বিনোদন দৈনন্দিন জীবনে মানুষের জন্য খুবই দরকার। সোশ্যাল মিডিয়ার দৌলতে কি রকম মজাদার ভাইরাল ভিডিও আমাদের দর্শকদের কাছে আসতেই থাকে।

Advertisement

Recent Posts