কোনটা বড়? ইন্সটাগ্রামে স্তন দেখিয়ে প্রশ্ন এই নায়িকার!

Advertisement

Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস: বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। খোলামেলা পোশাক হোক বা বক্তব্য। বিতর্কই তাঁকে লাইমলাইটে এনে দিয়েছে। তিনি পুণম পাণ্ডে। আর সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের জন্য খোলামেলা ছবি বা ভিডিও দিতে কার্পণ্য করেননা মোটেও। নেটদুনিয়ায় তাঁর উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তাঁর শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। এবার তিনি ইন্সটাগ্রামে সরাসরি নিজের স্তনের ছবি দিয়ে ভক্তদের জিজ্ঞেস করলেন, কোনটা বড়?

Advertisement

সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি নগ্ন ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে তিনি দুইহাতে তার দুটি স্তন ঢেকে রেখেছেন। একটি হাত তার নিজের হলেও অন্য হাতটি একটি পুরুষের। ছবিটি পোস্ট করে পুণম ক্যাপশনে লিখেছেন ‘Which boob is bigger?’ ইতিমধ্যে ২ লক্ষেরও বেশি লাইক পড়েছে ছবিটিতে। কমেন্ট পড়েছে ১৫০০০ এর বেশি। বলিউডে সেভাবে নিজের জায়গা না করতে পারলেও, ভার্চুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে সকলের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

Advertisement

সম্প্রতি সমুদ্রসৈকতে বেশ কয়েকটি ভিডিও শ্যুট করেছেন পুণম। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে। কখনো চুল দিয়ে বা কখনো হাত দিয়ে ঢাকছেন তার স্তনযুগল। আবার একটি ভিডিওতে পুণমকে দেখা যাচ্ছে শাড়িতে। তবে সে শাড়ি পাঁচজনের মতো করে পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। কিভাবে অনুগামীদের ঘাম ঝরাতে হয় সেটা ভালোই জানেন তিনি।

Advertisement

Recent Posts