HOT! Which boob is bigger? সোশ্যাল মিডিয়াকে প্রশ্ন পুনমের!

Advertisement

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে একটা নগ্ন ছবি পোস্ট করেছেন পুনম৷ যে ছবিতে দেখা যাচ্ছে, তাঁর দুটি স্তনকে হাত দিয়ে ঢেকে রাখা হয়েছে৷ সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না পুনম পাণ্ডে। শালীনতার ছুঁৎমার্গে বিশ্বাস করেন না এই লাস্যময়ী৷ সুকৌশলে ছড়িয়ে দেন উষ্ণতা। নেটদুনিয়ায় তাঁর উপস্থিতি মানেই নতুন কিছু।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তাঁর শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। এর আগেও সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে আগেও পুনমের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেননি কেউ, এবারও পারলেন না, ভবিষ্যতেও পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে৷ কারণ, ইনস্টাগ্রামে স্তনের ছবি দিয়ে সরাসরি অনুরাগীদেরই লাস্যময়ী প্রশ্ন করলেন, তাঁর কোন স্তনটাকে দেখে বড় মনে হচ্ছে? তাঁর দুটি স্তনকে হাত দিয়ে ঢেকে রাখা হয়েছে৷ একটি হাত তাঁর অভিনেত্রীর নিজের হলেও, অন্য হাতটি একটি পুরুষের৷ ছবিটির ক্যাপশনে লাস্যময়ী পুনম অনুরাগীদের প্রশ্ন করেছেন, ‘Which boob is bigger?’ অর্থাৎ ‘কোন স্তনটি বড়’৷

Advertisement

ইতিমধ্যে দু’লক্ষেরও বেশি লাইক পড়েছে পোস্টটিতে৷ কমেন্ট হয়েছে প্রায় ১২ হাজার৷ পুনমের অনুরাগীরা ইচ্ছা মতো নিজেদের মনের কথা জানিয়েছেন কমেন্ট বক্সে৷ বলিউডে বিশেষ আনাগোনা না থাকলেও, ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেছেন অভিনেত্রী-মডেল। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে।

Advertisement

কখনও হাত দিয়ে বক্ষ যুগল ঢাকা দিচ্ছেন তো কখনও চুলের আড়ালে লুকিয়েছেন স্তনবৃন্ত। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যাচ্ছে বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। এখানেই শেষ নয়, তাঁর মুখে আবার কলা। যৌন আবেদন উসকে দিয়েই সেই কলা মুখে ভরছেন মডেল।

Recent Posts