বিনোদনবলিউড

মেয়ে পূজাকে কোলে নিয়ে লিপ-লক করেছিলেন মহেশ ভাট, বললেন- ‘আমিও বিয়ে করতাম’

×
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক মহেশ ভাট। বর্তমানে আলিয়া-রণবীরের বিয়ের সূত্রে চর্চায় তিনিও। বলিউডের হরর ও বোল্ড ছবি তৈরীর জন্যই তিনি জনপ্রিয়। উল্লেখ্য, সবধরনের ছবিই বানিয়েছেন তিনি। তার পরিচালিত বেশ কয়েকটি ছবির নাম- সাথী, জিসম, রাজ, রাজ ২, মার্ডার, রোগ, দাস্তাক, দিল হে কে মানতা নেহি, হাম হে রাহি পেয়ার কে, ডুবলিকেট, সারক ২’এর মতো আরও একাধিক জনপ্রিয় ছবি পরিচালনা করেছেন তিনি।

Advertisement

শুরুতেই কিরাণ ভাটের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মহেশ ভাট। যার আগের নাম ছিল লরেন ব্রাইট। পরবর্তীকালে তাদের দুটি সন্তান হয় রাহুল ভাট ও পূজা ভাট। ৯০’এর দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন পূজা ভাট। তবে একটা সময় ৮০’র দশকের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী পারভিন ববির সাথে সম্পর্কে জড়িয়েছিলেন পরিচালক। সেই নিয়ে চর্চাও হয়েছিল মিডিয়াতে। এরপরেই কিরাণ ভাটের সাথে বিচ্ছেদ হয়ে যায় মহেশ ভাটের। পরবর্তীকালে সনি রাজদান এর সাথে আংটি বদল করেন পরিচালক। তাদের দুই সন্তান, আলিয়া ভাট ও শাহিন ভাট।

Advertisement

তবে একটা সময় নিজের মেয়ে পূজা ভাটকে নিয়ে তুমুল চর্চিত হয়েছিলেন পরিচালক। মেয়ের সাথেই করেছিলেন বোল্ড ফটোশুট। পূজা ভাটকে কোলে বসিয়ে লিপলক করতে দেখা গিয়েছিল পরিচালককে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল আলোচিত হয়েছিলেন তিনি। এমনকি লোকজনদের চুপ করানোর জন্য প্রেসমিটও আয়োজন করেছিলেন সেইসময়ে। এমনকি তিনি যা বলেছিলেন, তা শুনে চমকে গিয়েছিলেন সাধারণ জনতা। প্রকাশ্য মিডিয়ায় পরিচালক জানিয়েছেন, পূজা ভাট তার মেয়ে না হলে তিনি তাকেই বিয়ে করে নিতেন। এই মন্তব্য প্রকাশ্য মিডিয়ায় করার পর থেকেই আরো বেশি করে পরিচালক কটাক্ষের শিকার হয়েছিলেন সেইসময়। সম্প্রতি সেই ঘটনাই আবারো উঠে এসেছে চর্চায়।

বর্তমানে পূজা ভাট ও রাহুল ভাটের সাথে আলিয়া ও শাহিনের ভালোই সম্পর্ক। এমনকি পূজা ভাটের সাথে সনি রাজদানের সম্পর্ক ভালোই। প্রথমদিকে মেনে নিতে অসুবিধা হলেও পরে সময়ের সাথে সাথে সবটা ঠিক হয়ে গিয়েছে বলেই জানিয়েছেন তিনি। বর্তমানে সকলে মিলে একটা পরিবারের মতোই সময় কাটান তারা।

Related Articles

Back to top button