Divya Dutta : ভাইজানের সঙ্গে প্রথম সাক্ষাতের মিষ্টি মুহূর্ত পোস্ট অভিনেত্রী দিব্যা দত্তের

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে মানুষের অন্যতম বিনোদন প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। টেলিভিশনের আগে ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব হয়ে উঠেছে সেলিব্রেটিদের অনেক অজানা তথ্য পাওয়া যায়৷ এখন পেজ থ্রিয়ের সোশ্যাল মিডিয়াতে সেলিব্রেটিদের পেজে চোখ থাকে অনুগামীদের। যেমন বলিউড অভিনেত্রী দিব্যা দত্ত সোমবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক অদেখা মুহূর্ত শেয়ার করলেন। আর তা অনুগামীদের মধ্যে ভাইরাল হতে বেশি সময় ও নেয়নি।

Advertisement

গত সোমবার একটু নস্ট্যালজিক মুডে ধরা দিলেন অভিনেত্রী। নিজের মিমরি লেন থেকে খুঁজে পেলেন একটি মিষ্টি পুরনো মুহূর্ত। সেই ছবিতে তিনি শুধু একা ছিলেননা, সঙ্গে ছিলেন বলিউডের ভাইজান ওরফে সলমন খান। হ্যাঁ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করলেন একটি ‘থ্রোব্যাক’ ছবি। সঙ্গে অবশ্যই রইল মিষ্টি একটি নোট। প্রথমবার সলমনের সঙ্গে দেখা হওয়ার সুন্দর স্মৃতি রোমন্থন করলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

Advertisement

নিজেদের একটি পুরনো ছবি পোস্ট করে দিব্যা লেখেন, ‘একটা বহু পুরনো ছবি খুঁজে পেলাম! যখন গ্রীষ্মের ছুটিতে মুম্বই গিয়েছিলাম এবং আমি ও আমার বন্ধু, আমার চিরকালের প্রিয় সলমন খানের সঙ্গে ছবি তুলতে পেরেছিলাম। আমার উত্তেজিত এক্সপ্রেশন দেখো। এবং অবশ্যই আমাদের একই পোজ। কিছু বছর পর যখন আমি সিনেমা করতে শুরু করলাম, ওঁর সঙ্গে কাজ করেছি… জীবন। ভালবাসা।’

Advertisement

ছবিতে দেখা যায় দিব্যা দত্ত সালোয়ার কামিজ পড়ে আর মিষ্টি হাসি নিয়ে ও নিজের ভাইয়ের সাতগে বলিউডের ভাইজানের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন। দিব্যার পোস্টে কমেন্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন একাধিক তারকা থেকে শুরু করে অনুরাগীরা। তাঁর ছবিতে কমেন্ট করে চিত্র নির্মাতা তাহিরা কাশ্যপ। তিনি লেখেন, ‘কী মিষ্টি’। এক অনুরাগী লিখেছেন,’ তোমার এক্সপ্রেশন দেখার মতো,’ দিব্যা দত্ত ও সলমন খান একসঙ্গে ‘বীরগতি’ ও ‘বাগবান’ ছবিতে অভিনয় করেছেন। এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।