বিনোদনবলিউড

বিয়ের আগে এমন কি খেয়েছিলেন অভিনেত্রী, তাকে প্রাণে বাঁচিয়েছিলেন স্বামী অভিষেক

×
Advertisement

নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমা। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থেকে বেশকিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহ নেই। পর্দায় একঝলক তাকে দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। সম্প্রতি একটি পুরনো ঘটনার সূত্র ধরেই আবারো চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

অভিষেক বচ্চনও বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। বাবা অমিতাভ বচ্চনের মত সাফল্য অর্জন করতে না পারলেও বর্তমান সময়ে তিনি একজন সফল অভিনেতা। ২০০৭ সালে একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে নাম, আরাধ্যা। নিজেদের সন্তানকে নিয়ে থেকে থেকেই চর্চায় উঠে আসতে দেখা যায় এই তারকা জুটিকে। প্রায়ই একাধিক কারণে-অকারণে চর্চায় থাকে বচ্চন পরিবার। সম্প্রতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সূত্র ধরেই চর্চায় বচ্চন পরিবার।

সম্প্রতি একটি পুরনো ঘটনা উঠে এসেছে সকলের সামনে। জানা গিয়েছে, বিয়ের আগে কিছু একটা খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেই অবস্থা থেকে তাকে প্রাণে বাঁচান অভিষেক। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়েছে নেটমহলে। আসলে সত্যিই কি ঘটেছিল? তা বিস্তারিত জানুন।

Advertisement

জানা গেছে, বিয়ের আগেই এই তারকা জুটিকে একসাথে ‘ঢাই অক্ষর পেয়ার কি’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। সেই ছবিতেই কিছু একটা খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। আর সেই ছবিতেই বড়পর্দায় অভিনেত্রীকে প্রাণে বাঁচিয়েছিলেন তার রিয়েল লাইফ স্বামী অভিষেক বচ্চন। এই ছবিতে অভিনয় করার পরেই একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সম্প্রতি এই ঘটনাই প্রকাশ্যে এসেছে নেটিজেনদের, যার সূত্র ধরে চর্চার আলোয় অভিষেক-ঐশ্বর্য।

Related Articles

Back to top button