বলিউডবিনোদন

বাইকুল্লা জেলে কী কী খাবার খাচ্ছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী? জানুন

ছবিতে যেই খাবার গুলো দেখছেন ওইগুলো রিয়া চক্রবর্তীর ফেবারিট। কখনো নিজে বানাতেন কখনো সুশান্তের থেকে আবদার করে কিনতেন। ওই যেমন বর-বউ আবদার করে এটা ওটা চায়, চা চানাচুর খায় আরও কত কি? ও যারা বিবাহিত বা লিভ ইনে আছেন তাঁরাই ভালো বুঝবেন। কিন্তু রিয়া কী খাচ্ছেন? খাওয়া দাওয়া করছেন তো? নাকি চুপ করে বসে ১৪ দিন গুনছেন? তবে সুত্র মারফত খবর রিয়া খুব হেলদি খাবার খাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

এইতো আবারও বোকা হয়ে গেলেন। রিয়া হেলদি খাবার খাচ্ছেন। এত মিষ্টি, ভাজা খেলে শরীর খারাপ হবে মাথার পাশাপাশি। তাই রিয়া খাচ্ছেন সিমপ্লি আটার দুটি রুটি আর এক বাটি ডাল। সুত্ররে খবর অনুযায়ী দুপুরের খাবারের লিস্ট বার করা গেলেও ডিনার জানা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

না না ডিম সেদ্ধ আপাতত মেনু তে নেই। নেই কোন ঠাণ্ডা পানীয়।

রিয়া চক্রবর্তীকে মঙ্গলবার গ্রেফতার করে এনসিবি। এরপর বুধবার আদালতের নির্দেশেই রিয়াকে বাইকুলা জেলে পাঠানো হয় । সেখানেই ব্যারাকে থাকতে হবে রিয়াকে। কিন্তু এখানেও রিয়া একজন দুর্দান্ত সঙ্গী পেয়ে যান। শিনা বোরা হত্যা-কাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় কে মনে আছে? সেই ইন্দ্রাণীর সঙ্গেই সময় কাটাচ্ছেন সুশান্তের রিয়া। এই সংশোধনাগারে আপাতত ট্রায়ালে রয়েছে ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ২০১৭ সাল থেকে এই সংশোধনাগারে রয়েছেন ইন্দ্রাণী। রিয়া চক্রবর্তী আসতেই ইন্দ্রাণী দেখা করে নেন রিয়ার সঙ্গে। সংসধনাগারে কারও কোনও সমস্যা হলে নাকি তিনি পাশে দাঁড়ান। তাই রিয়া কে সেই ব্যপারে আস্বস্ত করতে গিয়েছিলেন শিনা বোরা হত্যা-কাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

Tags

Related Articles

Back to top button