বিনোদন

৫৮ বছর বয়সেও ধরে রেখেছেন সৌন্দর্য, প্রতিদিন সুন্দর দেখাতে কী করেন নিতা আম্বানি?

নিতা আম্বানি সৌন্দর্যের দিক থেকে বলিউড অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন

Advertisement

Advertisement

আজকের দিনে প্রত্যেক ভারতীয় নিতা আম্বানিকে চেনেন। তিনি শুধুমাত্র মুকেশ আম্বানির স্ত্রী হিসেবে নয় বরং একজন মহিলা ব্যবসায়ী হিসেবে অত্যন্ত জনপ্রিয়। নিতা আম্বানি ভারতের সবথেকে ধনী মুকেশ আম্বানির স্ত্রী এবং তার বেশ কিছু ব্যবসার দায়িত্ব নিতা আম্বানি নিজের কাঁধে নিয়ে রেখেছেন। মুকেশ আম্বানি ভারতের সবথেকে ধনী ব্যক্তি এবং তার মত ব্যবসায়ী এই মুহূর্তে ভারতে একজনও নেই। আজ নিজের পরিশ্রমের মাধ্যমেই মুকেশ আম্বানি এই জায়গায় পৌঁছাতে পেরেছেন।

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে মুকেশ আম্বানি প্রত্যেকদিন কোটি কোটি টাকা রোজগার করেন এবং তার কাছে টাকার কোন অভাব নেই। মুকেশ আম্বানি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় রয়েছেন এবং এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে প্রচুর কথা হচ্ছে। তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে মুকেশ আম্বানি জনপ্রিয় রয়েছেন তার স্ত্রী নীতা আম্বানির জন্য। আপনাদের জানিয়ে রাখি, ৫৮ বছর বয়স হয়ে গেলেও নিতা আম্বানি কিন্তু এখনো অত্যন্ত সুন্দরী এবং বলিউডের যে কোন অভিনেত্রীকে সৌন্দর্যে টেক্কা দিতে পারেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, নিতা আম্বানি কিন্তু মা হওয়ার পরে আরও বেশি সুন্দর হয়ে গিয়েছেন।

Advertisement

Advertisement

নিতা আম্বানি এই মুহূর্তে তিন সন্তানের মা এবং তার পরেও তিনি একই রকম সুন্দর রয়েছেন এখনো। মুকেশ আম্বানি এই মুহূর্তে ভারতের সবথেকে বড় ব্যবসায়ীদের মধ্যে একজন এবং তিনি কিন্তু বিলাসবহুল ভাবে জীবন যাপন করতে অত্যন্ত পছন্দ করেন। সেই একই রকম ভাবেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন তার পরিবারের সদস্যরা। এই তালিকায় অবশ্যই রয়েছেন তার স্ত্রী নিতা আম্বানি। তিনি নিজের পোশাক-আশাক এবং তার সৌন্দর্যের জন্য প্রচুর টাকা খরচ করেন প্রত্যেক দিন। তিনি রীতিমতো মহারানীর মতে জীবন-যাপন করেন এবং সারা দুনিয়ার সবথেকে দামি কিছু জিনিস রয়েছে নীতা আম্বানির কাছে।

নিজের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য যে মেকআপ তিনি ব্যবহার করেন তিনি নাকি সেই মেকআপ বিদেশ থেকে অর্ডার করান। নিতা আম্বানি দুনিয়ার সবথেকে দামি কিছু জিনিস ব্যবহার করেন এবং তিন সন্তানের মা হওয়া সত্ত্বেও তিনি এখনো পর্যন্ত ফিট এবং অত্যন্ত সুন্দরী। নিতা আম্বানি ভারতের সবথেকে ধনী মানুষের পত্নী হলেও তিনি কিন্তু নিজেও অনেকের কাছে ফিটনেস ফ্রিক ইনস্পিরেশন। তিনি অত্যন্ত কড়া ডায়েট ফলো করেন নিজের চেহারা ঠিকঠাক রাখার জন্য এবং তার সাথেই তিনি প্রত্যেকদিন যোগ ব্যায়াম করে থাকেন। তার সৌন্দর্যের জন্য তিনি প্রচুর টাকা খরচ করেন। তবে হ্যাঁ, এর জন্য তাকে বিভিন্ন কথাও শুনতে হয়। তবে এই বিষয় নিয়ে খুব একটা মাথা ঘামান না নিতা আম্বানি।

Tags: neeta ambani

Recent Posts