কেমন ছিলেন সুশান্ত? বন্ধুর উদ্দেশ্যে কী লিখলেন তাঁর ম্যানেজার, চোখে জল আসবে

Advertisement

Advertisement

প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছে না বলিউড থেকে গোটা দেশের মানুষ।তার মৃত্যুর পর এখনও পর্যন্ত পরিবারসহ মোট দশজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যাদের মধ্যে ছিলেন তার অভিনীত শেষ ছবির পরিচালক মুকেশ ছাবড়া এবং প্রেমিকা রিয়া চক্রবর্তী। জানা গিয়েছে মুম্বাই পুলিশের তরফ থেকে দুদিন আগেই তাদের তলব করা হয়েছিল।

Advertisement

সুশান্তের পরিবার, বন্ধু এবং অনুগামীরা এখনও পর্যন্ত বিশ্বাসই করতে পারছেন না যে তিনি আমাদের মধ্যে আর নেই। এদিন তার উদ্দেশ্যে বন্ধু তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি ইনস্টাগ্রামে একটি পুরনো ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে সুশান্ত নিজের বন্ধুদের সাথে ফ্লাইটে বাড়ি ফেরার জন্য ওয়েটিং এরিয়ায় বসে রয়েছেন এবং সবাইকে ভিডিও দেখাচ্ছেন।

Advertisement

সিদ্ধার্থ লিখেছেন, “আমরা আমাদের বাড়ি ফেরার জন্য ওয়েটিং এরিয়ায় বসেছিলাম। তুমি তোমার ফোনে বিভিন্ন ধরনের ভিডিও দেখছিলে। স্টেজে তোমার লাইভ পারফর্মেন্স, ব্ল্যাক হোল এবং ক্রিকেট ম্যাচ। একজন ভাই, বন্ধু, শিক্ষক। আমি বিশ্বাস করি তুমি এখন ‘অ্যান্ড্রোমেডা গ্যালাক্সি’র আশেপাশেই কোথাও আছো। তোমার যাত্রা শুভ হোক। বুদ্ধ তোমায় অনেক মিস করছি।”

Advertisement

সুশান্ত সিং রাজপুত তার কর্মজীবন শুরু করেছিলেন ‘পবিত্র রিস্তা’ এবং ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ সিরিয়ালের মাধ্যমে। তখন থেকেই মানুষের মন জয় করে ফেলেন তিনি। এরপর ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় দেখা যায় তাকে। এছাড়া ‘ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা লাভ করেন।

Recent Posts