সাহসিকতার সমস্ত রেকর্ড ভেঙেছে এই ওয়েভ সিরিজ, পেছনে ফেলবে কবিতা ভাবীকেও

Advertisement

Advertisement

যদি আপনি ওটিটি প্ল্যাটফর্মের শুধুমাত্র মস্তরাম এবং কবিতা ভাভি সিরিজদুটিকে সবথেকে বোল্ড ওয়েব সিরিজ ভেবে থাকেন, তাহলে হয়তো আপনি ভুল করছেন। এই দুটি সিরিজের থেকেও বেশি বোল্ড এবং বেশি সাহসী দৃশ্য নিয়ে আছে একটি অন্য ওয়েব সিরিজ যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং হয়ে উঠছে। এই ওয়েব সিরিজটি হলো সিল ২। এবং এই সিরিজে যে অভিনেত্রী অভিনয় করেছেন তার নাম আয়েশা কাপুর।

Advertisement

Advertisement

তিনি এই ওয়েব সিরিজে এমন এমন কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেছেন যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যেতে পারে। এই ওয়েব সিরিজে তাকে দেখা গেছে একেবারে আলাদা রকমের ভূমিকায়। এই সিরিজটি তার গল্পের থেকে বেশি তার বোল্ড দৃশ্যের জন্য পরিচিত হয়েছিল এবং এই মুহূর্তে এই বিশেষ ওয়েব সিরিজটি অনেকেই দেখে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আদতে এই সিরিজটি ওয়েব সিরিজ সিল এর দ্বিতীয় খন্ড এবং এটি এখন প্রাইম শটস প্ল্যাটফর্মে অ্যাভেলেবেল। এই প্ল্যাটফর্মে এখন এই সিরিজটি দেখার জন্য মানুষের ভিড় লেগেই থাকে। এই সিরিজে অভিনেত্রী আয়েশা কাপুর তার অভিনয়ের মাধ্যমে এবং তার কিছু সাহসী দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী কবিতা রাধেশ্যামকেও পিছনে ফেলে দিয়েছেন।

একটি সদ্য বিবাহিত দম্পতির জীবনের চারিদিকে এই ওয়েব সিরিজের কাহিনী ঘুরছে। কিভাবে তারা নিজেদের জীবন কাটাচ্ছেন, কিভাবে তারা নিজেদের জীবনে রোম্যান্স নিয়ে আসছেন, সেই নিয়েই এই সিরিজের গল্প। এই মুহূর্তে এই সিরিজ দেখতে হলে আপনাকে চলে যেতে হবে ওয়েব প্ল্যাটফর্ম প্রাইম শটসে। তবে হ্যাঁ, এই সিরিজের বেশ কিছু ভিডিও এখন আপনি ইউটিউবের একাধিক চ্যানেলে পেয়ে যাবেন।

Recent Posts