×
বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, দর্শকদের রাতের ঘুম ওড়াল অভিনেত্রী, ঘরে একা একা দেখুন

শাশুড়ি জামাইয়ের রগরগে যৌনতার গল্প এই দামাদ জি ওয়েব সিরিজ

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছিল দামাদ জি ওয়েব সিরিজের পার্ট ওয়ান। এতে প্রতি মুহূর্তে ছিল যৌনতভরা দৃশ্য। এরই সিকুয়েল দামাদ জি ২ এর প্রথম পার্ট রিলিজ করেছে সম্প্রতি। এই ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। এতে দেখানো হয়েছে শাশুড়ি রঞ্জনা মেয়ের বাড়ি থেকে যেতে চায় না। তাই সে একটি পরিকল্পনা নিয়ে আসে যাতে সে সিঁড়ি থেকে পড়ে যাওয়ার ভান করে যাতে তাকে যেতে না হয়। এরপর আগের মতোই জামাইয়ের সাথে যৌনতায় লিপ্ত হয়ে থাকেন শাশুড়ি।

Advertisement

কিন্তু এরপর দ্বিতীয় সিজনে কুমুদ মোহনকে তার মায়ের যত্ন নিতে বলে। তারপর হটাৎ একদিন মোহনের বন্ধু তার সাথে দেখা করতে আসে, কিন্তু কেউ দরজা না খোলায়, সে বাড়িতে জানলা দিয়ে শাশুড়ি জামাইকে যৌনতায় লিপ্ত হয়ে থাকতে দেখে নেয়। এরপর মোহনের বন্ধু এটির সুযোগ নেওয়ার সিদ্ধান্ত নেয় এবং কুমুদকে বিষয়টি জানানোর জন্য তাদের ব্ল্যাকমেইল করে। তখন মোহন রঞ্জনাকে এ কথা জানায়। পরের দিন মোহনের বন্ধু রঞ্জনার কাছে যায় এবং তার সাথে ঘনিষ্ঠ হয়। এরপর কী ঘটবে তা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। এর দ্বিতীয় পার্টের জন্য অপেক্ষা করছে সকলেই। জানিয়ে রাখি চলতি মাসের ১৪ তারিখে দ্বিতীয় পার্ট উল্লুতে রিলিজ করবে।

Related Articles

Back to top button