ভাইরাল & ভিডিও

সাহসিকতার সমস্ত মাত্রা অতিক্রম করেছে ওয়েব সিরিজ জুলি সিজন ২, দেখুন ভিডিওর কিছু ঝলক

এই সিরিজে আগেরবারের মতই অভিনয় করেছেন আমান বর্মা এবং নেহাল বদলিয়া

×
Advertisement

বিগত কয়েক বছরে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ধীরে ধীরে বৃদ্ধি পেয়ে শুরু করেছে এবং এখন অনেকেই এই ধরনের প্ল্যাটফর্মের কনটেন্ট পছন্দ করে থাকেন। এই মুহূর্তে যে সমস্ত কনটেন্ট এই ধরনের প্ল্যাটফর্মে উপলব্ধ থাকে তার মধ্যে অন্যতম হলো রোম্যান্টিক ভিডিও কনটেন্ট। তবে এইসব ভিডিওতে একাধিক বোল্ড দৃশ্য এবং তার সাথেই সাহসিকতার মাত্রা অনেকটাই বেশি থাকে। কিছু দৃশ্য তো এমনও থাকে যেগুলি সাহসিকতার সমস্ত মাত্রা অতিক্রম করে ফেলে।

Advertisements
Advertisement

সম্প্রতি উল্লু প্লাটফর্মে রিলিজ হয়ে গেছে নতুন ওয়েব সিরিজ জুলি সিজন 2। আগের সিজনে যেখানে কাহিনী শেষ হয়েছিল সেখান থেকেই এই সিজনের কাহিনীর শুরু। এখানে একটি পুলিশের জিজ্ঞাসাবাদে দৃশ্য রয়েছে যেটা অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। ট্রেলারে ইতিমধ্যেই দেখা গিয়েছে, পুলিশ জুলির বাড়ি পৌঁছে তাকে জিজ্ঞাসাবাদ করছে এবং বুঝতে পারছে তার মধ্যে কিছু গন্ডগোল হয়েছে। এই কারনে তার বাড়ি সার্চ করার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

Advertisements

আগের সিজনের মতো এই সিজনেও একইভাবে অভিনয় করেছেন অমন বর্মা, নেহাল বদলিয়া, এবং অজিত ঝা। আপনি সেই নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে এই কনটেন্ট দেখতে পারেন এবং স্ট্রিম করতে পারে। তার পাশাপাশি, টেলিগ্রাম এবং এমএক্স প্লেয়ার এর মতো বিভিন্ন জায়গায় এই কন্টেন রিলিজ করা হবে কিছুদিনের মধ্যেই। মনে করা হচ্ছে আগের সিজনের মত এই সিজনও অত্যন্ত জনপ্রিয় হবে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button