বিনোদন

VIDEO: কাকির সাথে অবৈধ সম্পর্ক, নির্লজ্জের চুরন্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী, দেখুন ভিডিওর কিছু ঝলক

‘চরম সুখ জানে আনজানে মে’-এর পঞ্চম সিজন ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল উল্লুর বেশ কিছু ওয়েব সিরিজ।

Advertisement

বিশেষ করে উল্লুর চরম সুখ পর্বের এপিসোডে উদ্দাম যৌনতা দেখা যায়। সম্প্রতি রীতিমতো হইচই ফেলে দিয়েছে অভিনেত্রী জিনি জাজ অভিনীত উল্লু ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরম সুখ জানে আনজানে মে’-এর পঞ্চম সিজন। গতমাসের ২৭ তারিখ এই পঞ্চম সিজনের প্রথম পার্ট রিলিজ করেছিল। বলা বাহুল্য এবারের জানে আঞ্জানে মে সিরিজেও ছিল পরকীয়া সম্পর্ক ও উদ্দাম যৌনতা। প্রথম পার্ট রিলিজ করার পর খুব একটা সময় না নিয়ে চলতি মাসের ৩ তারিখে রিলিজ করেছে জানে আনজানে মে-এর পঞ্চম সিজনের দ্বিতীয় পার্ট।

Advertisement

এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী রাজ তার প্রেমিকার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইলে সে বাধা দেয়। এই পরিস্থিতিতে রাজ বাড়ির চাচির প্রতি আকর্ষণ বোধ করে। এরপর সে প্রায় প্রতিরাতে খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে কাকীকে দেয় ও রাতের বেলা সেই সুযোগে তাঁর সাথে শরীরিক সম্পর্ক স্থাপন করে। এই লাস্যময়ী বেডসিন দিয়েই শেষ হয় প্রথম পার্ট। এরপর দ্বিতীয় পার্ট এ রাজের কাকী সবকিছু বুঝে যায়। কিন্তু সে কোনো প্রতিবাদ করে না। এমনকি দ্বিতীয় পার্টের শেষের দিকে দেখা যায় কাকী নিজেই রাজের বেডরুমে চলে আসেন। আর তরপর….। জানতে আপনাকে ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

Advertisement

Recent Posts