টলিউডবিনোদনব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Ranu Mondal: নীল নাইটি, কোমরে গামছা বেঁধে বলিউড আইটেম নম্বরে তুমুল নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মানুষের মাঝে সাময়িক স্টার হয়েছিলেন রানু মন্ডল। স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। এক স্বহৃদয় ব্যক্তির দৌলতেই তিনি ভাইরাল হয়েছিলেন গোটা নেটদুনিয়ায়। এমনকি তার চর্চা চলেছিল বলিউডের একাধিক তারকাদের মধ্যেও। বলিউডের গায়ক-কম্পোজার হিমেশ রেশমিয়ার তৈরি করা একটি গানে তিনি প্লেব্যাকও করেছিলেন ঐ সময়ে। তবে পরবর্তীকালে নিজের দোষেই সব হারিয়েছেন তিনি। তার আত্মঅহংকার তাকে আবারো নামিয়ে এনেছে সেই পুরোনো জায়গাতেই। বর্তমানে রানু মন্ডল রানাঘাটে তার সেই পুরোনো জায়গাতেই ফিরে এসেছেন।

আরো পড়ুন :  কঙ্গনা রানাউতের ৫ টি বিস্ফোরক অভিযোগ ফের উস্কে দিতে পারে অভিনেত্রীর অতীত

ইদানিং রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় একজন কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। তাকে নিয়ে কোনো না কোনো কারণে ট্রোল চলতেই থাকে নেটিজেনদের মধ্যে। তিনি নিজের অদ্ভুত সাজগোজ ও কাণ্ডকারখানার জন্যই প্রতিমুহূর্তে হাসির খোরাক হয়ে ওঠেন মানুষের কাছে। নেটিজেনদের একাংশের দাবি তিনি ভারসাম্যহীন, আবার একাংশের দাবি তিনি যদি ভারসাম্যহীন হতেন তাহলে এমন গান গাইতে পারতেন না। অনেকের মতে, এমন একজন অভাবী, দরিদ্র, ভারসাম্যহীন মানুষকে নিয়ে হাসাহাসি না করাই শ্রেয়। তবে কে শোনে কার কথা! প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই রানু মন্ডলকে নিয়ে কোনো না কোনো খবর সামনে আসবেই।

আরো পড়ুন :  অর্থ কেলেঙ্কারিতে ইয়েস ব্যাঙ্ক, অনিল আম্বানিকে তলব ইডির

সম্প্রতি আবারও রানাঘাটের রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে রানু মন্ডল নীল নাইটি পরে কোমরে গামছা বেঁধে বলিউড খ্যাত আইটেম নম্বর ‘কামারিয়া লাচকে রে’ গানে এক যুবকের সাথে তুমুল নেচেছেন। সম্ভবত ভিডিওটিতে যে ছেলেটিকে দেখা গিয়েছে তিনি একজন ইউটিউবার।

আরো পড়ুন :  গান শুনে মুগ্ধ বাপ্পী লাহিড়ি, উপহার দিলেন নিজের প্রিয় সোনার চেন, দেখুন ভিডিও

প্রায়ই বিভিন্ন চ্যানেলের ইউটিউবাররা রানু মণ্ডলের রানাঘাটের বাড়িতে যান তার সাথে দেখা করতে এবং তাকে নিয়ে ভিডিও বানাতে। তিনি সম্ভবত তেমনই একজন ইউটিউবার। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ছেলেটি মজা করবে বলেই ভিডিওটি বানিয়েছে। খুব স্বাভাবিকভাবেই ভিডিওটি শেয়ার করার পর থেকেই তা নেটিজেনদের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। তারপর থেকেই তাকে নিয়ে আবারও ট্রোল করা শুরু করে দিয়েছেন সমস্ত নেটিজেনরা। তবে অনেক নেটিজেনরাই রানু মন্ডলকে এইভাবে অসম্মান করার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button