Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

৯১ আসনের মধ্যে পদ্মের ঘরে কটি? অঙ্ক কষে জানালেন আত্মবিশ্বাসী অমিত শাহ

চতুর্থ দফা ভোটের আগে প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে রাজ্যে এলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

×
Advertisement

আগামী ১০ এপ্রিল শনিবার বাংলায় চতুর্থ দফায় নির্বাচন। তার আগে শুক্রবার অমিত শাহু দাবি করলেন আগের তিনটি দফার ৯১ আসনের মধ্যে ৬৩ থেকে ৬৮ আসনে জয়লাভ করবে ভারতীয় জনতা পার্টি। অন্যদিকে, চতুর্থ দফার ভোটের আগে কল্পতরু হয়ে উঠলেন অমিত শাহ। তিনি বললেন, “মোদির জনপ্রিয়তাকে ভয় পাচ্ছেন তিনি।” এছাড়াও প্রতিশ্রুতির ফুলঝুরি শোনা গেলো এদিন অমিত শাহের মুখ থেকে।

Advertisement

অমিত শাহ কলকাতায় উন্নয়নের জন্য একাধিক প্রকল্পের ঘোষণা করলেন। অমিত শাহ বললেন, “একটা সময় সিঙ্গাপুর উন্নয়নের মডেল ছিল। কলকাতা সিটি অফ জয় থাকবে। পাশাপাশি এই শহরকে সিটি অফ ফিউচার বলে গড়ে তোলা হবে। নোবেল প্রাইজের মধ্যে রবীন্দ্রনাথ ঠাকুর পুরস্কার এবং অস্কারের মত সত্যজিৎ রায় পুরস্কার চালু করা হবে।” বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলায় পরিবর্তন হবে বলেও তিনি আবার ঘোষণা করলেন।

অমিত শাহ আরো বললেন, যদি তারা ক্ষমতায় আসেন তাহলে প্রত্যেক কৃষকের ব্যাংক একাউন্টে ১৮ হাজার টাকা করে পাঠিয়ে দেওয়া হবে সরকার থেকে। এছাড়াও ঘোষণা করলেন বিজেপি সরকার যদি ক্ষমতায় আসে তাহলে প্রত্যেকের পরিবারে একজন করে মানুষকে চাকরি দেওয়া হবে। কর্মসংস্থান এবং কৃষকদের মন পাওয়ার জন্য এদিন প্রতিশ্রুতি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

Related Articles

Back to top button