ভাইরাল & ভিডিও

Mx Player-এর সবথেকে সাহসী ওয়েব সিরিজ এটি, দেখুন ভিডিওর ঝলক

×
Advertisement

যেকোনো OTT প্ল্যাটফর্মে এখন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজের একটা বিশাল জনপ্রিয়তা দেখা যাচ্ছে। এই সময়ে দাড়িয়ে যে সমস্ত সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে তার মধ্যে অধিকাংশই ক্রাইম থ্রিলার। এরকম সময়ে MX PLAYER প্ল্যাটফর্মের কাছে একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি কিনা ক্রাইম থ্রিলার। তাদের কাছে আশ্রমের মত একটা ওয়েব সিরিজ আছে আবার সমান্তরের মত কিছু ওয়েব সিরিজও কিন্তু আছে। আর এবারে এই প্ল্যাটফর্মে এসে গেছে একটি নতুন ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিস। এই ওয়েব সিরিজের নাম মিয়া বিবি অর মার্ডার। মঙ্গলবার এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে।

Advertisements
Advertisement

এখানে রাজিব একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন যেখানে তার সঙ্গে তার কাজের মেয়ের একটা সম্পর্ক চলছে। অন্যদিকে তার স্ত্রী মঞ্জরীর এক অন্য পুরুষের সাথে সম্পর্ক আছে। এই দুই সম্পর্ক নিয়েই এই সিরিজের পুরো প্লট। এই সিরিজে একটা বড় টুইস্ট তখন আসে যখন রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবতী এবং সেই সন্তানের বাবা রাজিব। এখন থেকেই গল্প টুইস্ট নিতে শুরু করে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

Advertisements
Advertisement

সুনীল মঞ্চনদা এই ওয়েব সিরিজের পরিচালক। পয়লা জুলাই এই প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। ইনস্টাগ্রামে এই ট্রেলার শেয়ার করে সকলের রিয়াকশন জানতে চাওয়া হয়েছে। – প্রিয়া এবং জয়েশ কি ৭ ঘন্টার জন্য এই খেলা খেলতে পারবে? বিনামূল্যে এমএক্স প্লেয়ারে পাওয়া যাবে এই ওয়েব সিরিজ।

Related Articles

Back to top button