Short Film: ভিডিওজুড়ে রয়েছে শুধু রগরগে যৌনতার হাতছানি, এই বাংলা শর্টফিল্ম ঘরের দরজা বন্ধ করে দেখবেন

৯ মিনিটের এই শর্ট ফিল্ম এখন ইউটিউবে ব্যাপক ভাইরাল হচ্ছে

Advertisement

Advertisement

আজকাল এই ডিজিটাল বিনোদন মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। আবার মাঝে মাঝে ইউটিউবে ভাইরাল হয় সমস্ত অ্যাডাল্ট শর্ট ফিল্ম। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এসি ঘরে বসেও ঘাম দিতে পারে আপনার।

Advertisement

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্টগুলি। এতদিন অব্দি হিন্দি বা ইংরেজিতে এই সমস্ত ওয়েব সিরিজ হত। তবে চাহিদা অনুযায়ী এখন বাংলা ভাষাতেও তৈরি হচ্ছে এই সমস্ত ওয়েব সিরিজ। এই বাংলা শর্টফিল্ম লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে ঘনিষ্ঠ দৃশ্য দেখাচ্ছে। এই ভিডিওগুলি ইউটিউবে পোস্ট করা হলেও অবশ্যই এগুলো ১৮ উর্ধের জন্য। সম্প্রতি ইউটিউবে এমনই একটি শর্ট ফিল্মকে ঘিরে শোরগোল পড়েছে দর্শকদের মধ্যে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি বাংলা আর্ট ফ্লিম নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। এর নাম, ‘ভোগের পাত্র‘। ৯ মিনিটের এই শর্ট ফিল্মের বেশিরভাগ সিনে রয়েছে রগরগে যৌনতা। এই ভিডিওতে এমন এমন ঘনিষ্ঠ দৃশ্য আছে যা আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। ‘দাস মিডিয়া‘ নামক ইউটিউব চ্যানেলে এক মাস আগে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ২৪ হাজার মানুষ দেখেছেন এই ভিডিওটি। এখনও লাফিয়ে বাড়ছে ভিউ এর সংখ্যা। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন বাংলা শর্ট ফিল্মটি।

Advertisement