বিনোদনবলিউড

অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ উল্লুর এই ওয়েব সিরিজ, ভুলেও দেখবেন না পরিবারের সামনে

ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকার সিজন ১ রিলিজ করেছে

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

সম্প্রতি কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে ওয়েব সিরিজ পত্র পেটিকার সিজন ১ রিলিজ করেছে। এই ওয়েব সিরিজ এর ট্রেলার রিলিজ করার পর থেকেই অনেকেই অপেক্ষা করছিলেন শুধুমাত্র একটাই কারণে। তা হল ওয়েব সিরিজের অভিনেত্রী প্রযুক্তা দুসান। এই পত্র পেটিকার সিজন ১ এ প্রযুক্তা মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী সৌন্দর্যের ফ্যান লাখ লাখ নেটিজেন। তাঁর নতুন ওয়েব সিরিজ যে সুপারহিট হবে, তা বলার অপেক্ষা রাখে না।

হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের জগতে বেশ উজ্জ্বল তারকা হলেন প্রযুক্তা দুসান। এর আগেও তাঁর অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ উল্লু এবং অন্যান্য জায়গায় রিলিজ করেছে। অতিসম্প্রতি রিলিজ করা একটি ওয়েব সিরিজ হল জালেবি বাইয়ের তৃতীয় সিজন। এই ওয়েব সিরিজও রিলিজের পর থেকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। এছাড়া এই অভিনেত্রী ‘টিঙ্কু কি সুহাগরাত’, ‘গাছি’ ইত্যাদি ওয়েব সিরিজে নিজের দক্ষতা প্রমাণ করে দিয়েছেন।

Advertisement

নতুন রিলিজ করা ওয়েব সিরিজে প্রযুক্তার চরিত্রের নাম লতা যে গ্রামের পোস্ট মাস্টারের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে গোটা গ্রামের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। অন্যদিকে গ্রামের অন্য এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রিঙ্কু যিনি এক পতিতালয়ের মালকিন। তাদের জীবন কাহিনী নিয়েই তৈরি হয়েছে পত্র পেটিকা ১ ওয়েব সিরিজের ইতিবৃত্ত। প্রসঙ্গত উল্লেখ্য, প্রযুক্তার সাথে সাথে এই ওয়েব সিরিজে রিঙ্কু ঘোষ এবং শ্বেতা ঘোষের অভিনয় মন জয় করে নিয়েছে সকলের।

Related Articles

Back to top button