ভাইরাল & ভিডিও

লজ্জার সমস্ত সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী রিধিমা, ভুল করে কারও সামনে ক্লিক করবেন না ভিডিওয়ে

এই ওয়েব সিরিজে আমরা দেখতে পাবো একজন নতুন অভিনেত্রীকে অভিনয় করতে

×
Advertisement

যদি আপনি ওটিটি প্ল্যাটফর্মের শুধুমাত্র মস্তরাম এবং কবিতা ভাভি সিরিজদুটিকে সবথেকে বোল্ড ওয়েব সিরিজ ভেবে থাকেন, তাহলে হয়তো আপনি ভুল করছেন। এই দুটি সিরিজের থেকেও বেশি বোল্ড এবং বেশি সাহসী দৃশ্য নিয়ে আছে একটি অন্য ওয়েব সিরিজ যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং হয়ে উঠছে। এই ওয়েব সিরিজটি হলো ‘জলেবি বাই’। এবং এই সিরিজটি এই মুহূর্তে উল্লু অ্যাপ্লিকেশনে পাওয়া যাচ্ছে। এই ওয়েব সিরিজে কিছু এমন দৃশ্য আছে যেগুলো আপনি শুধুমাত্র একাই দেখতে পছন্দ করবেন।

Advertisement

সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের ট্রেলার রিলিজ করে দেওয়া হয়েছে। এই ট্রেলার আগের প্রথম ভাগের থেকেও আরো বেশি আকর্ষণীয় হতে চলেছে। এই সিরিজের প্রথম ভাগে অভিনয় করেছিলেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি। অন্যদিকে এই সিরিজের দ্বিতীয় ভাগে অভিনয় করছেন প্রাজক্তা দুসেন। এছাড়াও অঙ্কিত পতিদার সহ আরো অনেকে অভিনেতা আছেন এই ওয়েব সিরিজে। তবে এই ওয়েব সিরিজের অন্যতম চরিত্র হলো বৃজমোহন, যে ভূমিকায় অভিনয় করছেন রাকেশ দুবে।

এই সিরিজটি এখন ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম উল্লুতে উপলব্ধ আছে। এই মুহূর্তে এই সিরিজটি ওয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয়। এই সিরিজটিতে শুধুমাত্র রিধিমা একা নন, তার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন আলিনা সেন। তবে এবারে জলেবী বাইয়ের ভূমিকায় আমরা প্রাজক্তাকে দেখতে পাবো। এই ওয়েব সিরিজটিকে দেখার জন্য উল্লু প্ল্যাটফর্মে মানুষের ভিড় লেগেই থাকে। এই সিরিজে অভিনেত্রী রিধীমা ও প্রাজকতা তাদের অভিনয়ের মাধ্যমে এবং তার কিছু সাহসী দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী কবিতা রাধেশ্যামকেও পিছনে ফেলে দিয়েছেন।

Advertisement

তবে দ্বিতীয় সিজনে এই ওয়েব সিরিজ হতে চলেছে আরো বেশি আবেদনময়ী, আরো বেশি বোল্ড। এই ওয়েব সিরিজে আরো বেশি বোল্ড দৃশ্যের সম্ভার থাকতে পারে বলেই প্রচারে ধার শানিয়েছে উল্লু। এই প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে এই ওয়েব সিরিজটি আপনি দেখতে পাবেন। তবে আপনাকে এই ওয়েব সিরিজ দেখতে হলে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতেই হবে। নতুবা এই ওয়েব সিরিজ দেখা যাবেনা।

Related Articles

Back to top button