বিনোদন

Prime Shorts অ্যাপে রিলিজ করল ওয়েব সিরিজ ‘চাসকা’, দেখুন ভিডিওর কিছু ঝলক (Watch Video)

ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পূজা পোদ্দার, আলিয়া নাজ প্রমুখরা

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। আজকের এই প্রতিবেদন এমনই এক নতুন ওয়েব সিরিজকে নিয়ে।

Advertisement

Advertisement

নতুন এই ওয়েব সিরিজটি রিলিজ করেছে প্রাইমশটস অ্যাপে। নতুন এই ওয়েব সিরিজের নাম ‘ ‘চাসকা’। এটি একটি হরর ড্রামা ওয়েব সিরিজ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পূজা পোদ্দার, আলিয়া নাজ এবং পুনম রাজপুত। এই ওয়েব সিরিজের কাহানিতে রয়েছে কিছু ভয়ের দৃশ্য। পাশাপাশি রয়েছে ভরপুর অন্তরঙ্গ সিন। পুরনো এক বাড়িতে নব বিবাহিত জুটির ভৌতিক এক্সপেরিয়েন্স নিয়েই এই গল্প। এই নতুন ওয়েব সিরিজটি রিলিজ করার পর থেকে ভালোই জনপ্রিয়তা পাচ্ছে ওয়েব সিরিজপ্রেমীদের মধ্যে।

Recent Posts