বলিউডবিনোদন

টাকার বিনিময়ে সোশ্যাল সার্ভিস দিয়ে থাকেন যুবতী, একা দেখার মতো ওয়েব সিরিজ (Updated Web Series)

Advertisement
Advertisement

বর্তমানে বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্মের আলাদা উষ্ণতা। করোনা মহামারির পরবর্তী সময়ে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজ। বিশেষ করে যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল মার্কেটে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করেছে।

Advertisement
Advertisement

বছর তিনেক আগে বিনোদন জগতে যুক্ত হয়েছে ওয়েব সিরিজ। বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে মুক্তি পেতে আজকের দিনে বেশিরভাগ মানুষ লাইন দিয়ে উপভোগ করছেন এই সমস্ত ওয়েব সিরিজ। মূলত কম সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে নেটিজেনরা লাইন দিচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে আজকের দিনে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

Advertisement

কয়েকদিন আগে Voovi প্ল্যাটফর্মে ‘গোদানিয়া’ নামের একটি সিরিজ লঞ্চ হয়েছে। যেখানে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে অনিতা জয়সওয়াল এবং বন্যা সিং রাজপুতকে। এই ওয়েব সিরিজে অনিতা জয়সওয়াল এবং বন্যা সিং রাজপুতকে মহিলা ট্যাটু শিল্পী হিসেবে পরিচিতি দেওয়া হয়েছে। যারা ছেলের স্পর্শকাতর জায়গায় ট্যাটু তৈরি করেন। শুধু তাই নয়, ট্যাটুর পাশাপাশি তিনি টাকার বিনিময়ে কাস্টমারের শারীরিক চাহিদাও পূরণ করেন। তবে গ্রামে ট্যাটু করতে গিয়ে ৩টি ছেলের কবলে পড়েন ট্যাটু শিল্পীরা। এরপর চলে শারীরিক খেলা। তীব্র শীতে উষ্ণতা অনুভব করতে চাইলে এখুনি দেখে নিন “গোদানিয়া” ওয়েব সিরিজটি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button