বলিউডবিনোদন

ভক্তরা ঠিক করেছেন বিরাট-অনুষ্কার মেয়ের নাম, জানুন মেয়ের নাম কী রাখা হয়েছে

Advertisement

এতদিন ক্রিকেটার বিরাট কোহলি (virat kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মা (anushka Sharma)-এর কন্যাসন্তানের ছবির খোঁজে উত্তাল হয়েছিল নেটদুনিয়া। কিন্তু এবার বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের নাম ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েছেন ভক্তরা। অনেকেই বলছেন 11 ই জানুয়ারি, বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের জন্মের দন ইন্ডিয়ান ক্রিকেট টিম সিডনি-তে খুব ভালো পারফরম্যান্স করেছে, এই কারণে মেয়ের নাম ‘সিডনি’ দেওয়া উচিত। অনেকে ‘বিরুষ্কা’ ট‍্যাগ-কেই নাম হিসাবে ব্যবহার করার সাজেশন দিয়েছেন।  কিন্তু বিরাট বা অনুষ্কা কেউই এখনও কন্যাসন্তানের নামের ব্যাপারে  কোনো কথা বলেননি।  এমনকি তাঁরা মেয়েদের জন্য গোলাপি বা ছেলেদের জন্য নীল রঙের তত্ত্বকে অনুমোদন না করে তাঁদের মেয়েকে হলুদ রঙের তোয়ালে দিয়ে মুড়িয়ে লিঙ্গবৈষম‍্যের বিরুদ্ধে বার্তা দিয়েছেন।

কিছুদিন আগেই বিরাট ও অনুষ্কার ঠিকুজি-কুষ্ঠি বিচার করে  বিখ্যাত জ‍্যোতিষী পন্ডিত  জগন্নাথ গুরুজি  (pandit jagannath Guruji) জানিয়েছেন, বিরুষ্কার ঘর আলো করে আসতে চলেছে কন্যাসন্তান। সব জল্পনার অবসান ঘটিয়ে ভূমিষ্ঠ হলো বিরাট-অনুষ্কার কন্যাসন্তান। 11 ই জানুয়ারি, বিকালে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে বিরুষ্কার কন্যাসন্তানের জন্ম হয়। বিরাট টুইটারে টুইট করে কন্যাসন্তানের পিতা হওয়ার খবর জানিয়েছেন। তিনি জানিয়েছেন, অনুষ্কা ও তিনি জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আনন্দিত।   বলিটাউন ও ক্রিকেটমহল থেকে আসতে শুরু করেছে শুভেচ্ছাবার্তা।  নেটিজেনরাও  বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। বিরাট ও অনুষ্কা জানিয়েছেন তাঁদের সন্তানকে তাঁরা মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান। তাঁরা চান, তাঁদের সন্তান আরও পাঁচটা সাধারণ বাচ্চার মতোই বড় হোক ।  বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছোট্ট দুটি পায়ের ছবি বিরাটের ভাই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তাঁদের পরিবারে এক ছোট্ট পরী এসেছে। ছবিতে এডিটিং করে অনেকগুলি কার্টুন ব্যবহার করে বিরুষ্কার সদ্যোজাত ‘পরী’-কে ‘ওয়েলকাম’ জানানো হয়েছে।  কিন্তু বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছবির খোঁজে  গুগল সার্চ করলেই অদ্ভুত ভাবে এক মায়ের কোলে তাঁর কন্যাসন্তানের ছবি বিরুষ্কার কন্যার ছবি হিসাবে সকলের সামনে আসছে। ফলে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে বিরুষ্কার কন্যার ছবির নামে। কিন্তু এটি প্রকৃতপক্ষে 2009 সালে মা ও সন্তানকে নিয়ে লেখা একটি আর্টিকল-এর কভার ছবি।  বিরাট ও অনুষ্কার তরফে তাঁদের কন্যার কোনো ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়নি।

নতুন বছরে ভোগ ইন্ডিয়া সামনে নিয়ে এসেছে মাতৃত্বকালীন ফ্যাশনকে। তার জন্য তারা তাদের কভার গার্ল হিসাবে বেছে নিয়েছে  অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। অনুষ্কাকে বিশেষ কিছু পোশাকে সাজানো হয়েছে।  তার মধ্যে একটি হল অফ হোয়াইট ঢোলা ট্রাউজার্স, অফ হোয়াইট ম্যাটারনিটি বিকিনি টপ এবং  অফ হোয়াইট লং জ‍্যাকেট। এছাড়া তাঁকে পরানো হয়েছে সবুজ রঙের ঈষৎ ঢোলা ম্যাটারনিটি ড্রেস এবং একটি  বিভিন্ন রঙের কম্বিনেশন করা সি থ্রু ম্যাটারনিটি ড্রেস।  চলতি বছরের  জানুয়ারি মাসে ভোগ ইন্ডিয়ার এই ইস্যুটি প্রকাশিত হয়েছে ।  একইসঙ্গে  জানুয়ারি মাসেই জন্ম হলো  অনুষ্কা  ও বিরাটের কন্যাসন্তানের। অনুষ্কা বলেছেন, বাবা -মা হওয়ার সময় থেকেই নিজের চেয়ে বেশি কাউকে ভালোবাসার সময় শুরু হয়।

গত বছরের অগষ্ট মাসে অনুষ্কার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কয়েকটি ফটো শেয়ার করে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন এবং 2021 সালের জানুয়ারি মাসে আসতে চলেছে নতুন অতিথি।  সেই ফটোগুলিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।  যথারীতি বলিটাউন ও ক্রিকেট মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছাবার্তা। নেটিজেনরাও শুভেচ্ছা জানান বিরাট, অনুষ্কাকে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালির তাস্কানিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার রসায়ন সোশ্যাল মিডিয়ায় বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে। প্রেগনেন্ট হওয়ার পর কিছু দিন আগে কালো রঙের সুইমিং কস্টিউমে নিজের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুষ্কা। সেই ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। গত বছর  পিতৃত্বকালীন ছুটি নিয়ে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন বিরাট।

Tags

Related Articles

Back to top button