ক্রিকেটখেলা

হারের পর উইলিয়ামসনকে জড়িয়ে ধরলেন কোহলি, মন ছুঁলো ক্রিকেটপ্রেমীদের

আপনি যদি ইন্টারনেটের নিয়মিত ব্যবহারকারী হন, তাহলে আপনি বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে অবগত। এমন কিছু ছবি এবং ভিডিও রয়েছে যা এই দুই খেলোয়াড়ের মধ্যে বিশেষ বন্ধন প্রদর্শন করে। সম্প্রতি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর এমনই একটি ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে, নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন খেলা জেতার পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে জড়িয়ে ধরেছিলেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর ক্যাপ্টেন বিরাট কোহলিকে যদিও ভেঙে পড়তে দেখা যায়নি। অন্যদিকে, দলকে ম্যাচ জেতানোর পর কেন উইলিয়ামসন উচ্ছ্বাসে ভেসে যাননি। তিনি তাঁর স্বভাবসুলভ ভঙ্গিতে নির্বিকার ছিলেন। বিরাট কোহলি যেভাবে অভিনন্দন জানান প্রতিপক্ষ অধিনায়ককে, তা মন ছুঁয়ে যায় ক্রিকেটপ্রেমীদের। এই বিশেষ মুহূর্তটিকে ‘স্পিরিট অফ ক্রিকেট’ মুহূর্ত হিসেবেও বর্ণনা করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল সাউদাম্পটনে উদ্বোধনী আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (ডব্লিউটিসি) ফাইনালে ভারতকে হারিয়ে নিউজিল্যান্ড জয় হাসিল করে। শেষ দিনে ১৩৯ রান তাড়া করে এই জয় পায় কিউয়িরা। রবিচন্দ্রন অশ্বিন ডেভন কনওয়ে ও টম ল্যাথামকে আউট করে ভারতকে কিছুটা আশা দেন। যাইহোক কেন উইলিয়ামসন এবং রস টেলর ক্রিজে টিকে যান যাইহোক, তারা রান পেতে শুরু করে। নিউজিল্যান্ড ভারতকে আর কোনও উইকেট দেয় না এবং আট উইকেট বাকি থাকতে তারা তাদের লক্ষ্যে পৌঁছে যায়। কেন উইলিয়ামসন ৫২ রান করে শেষ করেন এবং রস টেলরের সাথে ৯৬ রানের অংশীদারিত্ব ভাগ করে নেন।

Related Articles

Back to top button