ক্রিকেটখেলাবলিউডবিনোদন

ধনী সেলেব দম্পতির মধ্যে অন্যতম বিরুষ্কা, জানুন তাঁদের সম্পত্তির পরিমাণ কত?

Advertisement

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা বিনোদন এবং ক্রিকেট জগতের প্রথম সারির সেলিব্রেটির মধ্যে অন্যতম। যারা দর্শক সম্মুখে এলেই ঝড় উঠে। একজন ব্যাট দিয়ে ঝড় তোলেন, অন্যজন নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করেন। আর কিছুদিনের মধ্যেই এই সেলেব দম্পতির জীবনে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। কিন্তু তারও আগে বিরুষ্কাকে নিয়ে এক চমকপ্রদ তথ্য সামনে এসেছে, যা শুনলে বিরাট-অনুষ্কার ফ্যানেরা অবাক হয়ে যাবে।

সম্প্রতি একটি তথ্য থেকে জানা গিয়েছে, চলতি বছরে সেলেব ধনী দম্পতির মধ্যে অন্যতম হলেন বিরুষ্কা। তাঁদের দুজনের মিলিত সম্পত্তির পরিমাণ প্রায় ১২০০ কোটি টাকা। আর এই সম্পত্তি তারা নিজেরা নিজেদের যোগ্যতায অর্জন করেছেন। কারণ, সেদিক থেকে দেখতে গেলে বিরাট-অনুষ্কা কেউই কোনও গডফাদারের সাহায্য পাননি। দুজনেই নিজ নিজ কেরিয়ারে নিজেদের যোগ্যতা দিয়ে জায়গা তৈরি করে নিয়েছেন। তাই নতুন সদস্য আগমনের আগে এই চমকপ্রদ তথ্য খুব স্বাভাবিকভাবেই বিরাট-অনুষ্কার সংসারে খুশির হাওয়া বয়ে এনেছে।

অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে এই মুহূর্তে পিতৃকালীন ছুটিতে রয়েছেন বিরাট। অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কাকে সর্বক্ষণ হাসিখুশি রেখে সময় দিচ্ছেন তিনি। এমনকি কোহলির সাহায্যে অনুষ্কাকে ব্যায়াম করতেও দেখা গিয়েছে। সব মিলিয়ে বেশ খুশিতেই দিন কাটছে এই দম্পতির।

প্রসঙ্গত, প্রথমে এবং অনুষ্কার দেখা হয়েছিল একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিং ফ্লোরে। তারপর সেখান থেকে বন্ধুত্ব ও পরবর্তী সময়ে প্রেম এবং অবশেষে ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন বিরুষ্কা। বিভিন্ন সময়ে ট্রোলড হয়েছেন এই জুটি,⁶ তবুও একে অপরের হাত অগাধ বিশ্বাসের সঙ্গে ধরে রেখে এগিয়ে চলছেন তাঁরা। আর তাদের চলার জীবনে অন্যতম ধনী সেলেপ দম্পতি হওয়ার তথ্য নিঃসন্দেহে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Tags

Related Articles

Back to top button