ক্রিকেটখেলানিউজবলিউডবিনোদন

স্বামীর দায়িত্ব পালন করলেন বিরাট, অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে গেলেন ডাক্তারের কাছে, ভাইরাল ভিডিও

Advertisement

মুম্বই: অস্ট্রেলিয়ার মাটিতে দিন-রাতের অ্যাডিলেড টেস্ট খেলার পরই ভারতে ফিরে এসেছিলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। আগামী জানুয়ারি মাসে তিনি প্রথম সন্তানের বাবা হতে চলেছেন। তাই এই সময়টা তিনি স্ত্রী’কে দিতে চান বলে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ করেছিলেন। তাঁর সেই অনুরোধ মেনে নিয়েছিল বিসিসিআই। আপাতত জাতীয় কর্তব্য পালনের পর আপাতত একজন স্বামীর কর্তব্য পালন করছেন বিরাট। সম্প্রতি তাঁকে দেখা গেল মুম্বইয়ের একটি ক্লিনিকে। সেখানে সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে তিনি ডাক্তার দেখাতে এসেছেন।

গতকাল সাদা-নীল স্ট্রাইপ স্লিভলেস মিডি ড্রেসে দেখা গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। পায়ে ছিল সাদা রংয়ের কেডস জুতো। তিনি গাড়ি থেকে নামার সময় পাপারাৎজ়িদের ক্যামেরার সামনে পড়ে যান। ক্যামেরার দিকে তাকিয়ে তিনি হাতও নাড়ালেন। সঙ্গে ছিলেন বিরাট কোহলি। তবে বিরাটের মুখ সাদা রংয়ের মাস্কে ঢাকা ছিল। ডাক্তার দেখানোর পর তাঁরা দুজনেই একসঙ্গে গাড়িতে করে বেরিয়ে যান।

গত অগাস্ট মাসে বাবা হওয়ার খবর প্রথম জানিয়েছিলেন বিরাট কোহলি। তারপর থেকেই গোটা দেশে এই ঘটনা আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে। তবে অ্যাডিলেড টেস্টে লজ্জাজনক পরাজয়ের পর, বিরাট পিতৃত্বকালীন ছুটি নেওয়া নিয়ে যথেষ্ট সমালোচনা করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকার। এমনকী, তিনি ভারতীয় ক্রিকেট দলের মধ্যে বৈষম্যের অভিযোগও তুলেছিলেন। আসলে, সম্প্রতি বাবা হয়েছেন দলের অপর এক ক্রিকেটার টি নটরাজন। কিন্তু, চলতি অস্ট্রেলিয়া সফর ছেড়ে তিনি দেশে ফিরতে পারেননি। গাভাসকারের প্রশ্ন ছিল, যদি বাবা হওয়ার পর নটরাজন দেশে ফিরতে না পারেন, তাহলে বিরাট কোহলিকে কোন ভিত্তিতে পিতৃত্বকালীন ছুটি দেওয়া হল? যদি বাড়ি ফেরার আগে কোনও সমালোচনাতেই কান দেননি বিরাট কোহলি।

বিরাট দেশে ফিরে আসার পর ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়েছেন অজিঙ্কা রাহানে। মেলবোর্নে রাহানের নেতৃত্বেই ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়েছে। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে সিডনি টেস্ট। এই ম্যাচটি জিতে ভারতীয় ক্রিকেট দল বর্ডার-গাভাসকার ট্রফিতে ২-১ ব্যবধানে এগিয়ে যেতে পারে কি না, এখন সেটাই দেখার।

Tags

Related Articles

Back to top button