বলিউডবিনোদন

মেয়ে ভামিকা ছাড়াই হলিডে ট্রিপে বাবা-মা বিরাট-অনুষ্কা, দেখুন সেই ভিডিও

Advertisement
×

কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে চলেছে যাতে দেখা যাচ্ছে কন্যাসন্তান ভামিকা (vamika)- কে ছাড়াই ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma) তাঁদের সঙ্গে রয়েছেন লোকেশ রাহুল (lokesh Rahul) ও রবিচন্দ্রন অশ্বিন (Rabichandran Ashwin)। নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, ভামিকাকে ছাড়া কিভাবে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন বিরাট-অনুষ্কা। কিন্তু প্রকৃতপক্ষে, এটি 2019 সালের ভিডিও। সেই সময় বিরাট, অনুষ্কা, রাহুল, অশ্বিন আন্তিগোয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখানে নীল সমুদ্রের জলে জাহাজে চেপে ঘুরে বেড়িয়েছেন তাঁরা। 2019 সালে রাহুল এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। আপাতত সেই পুরানো ভিডিও আবারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

গত 11 ই জানুয়ারি, বিকালে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে বিরুষ্কার কন্যাসন্তান ভামিকার জন্ম হয়। বিরাট টুইটারে টুইট করে কন্যাসন্তানের পিতা হওয়ার খবর জানিয়েছেন। তিনি জানিয়েছেন, অনুষ্কা ও তিনি জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আনন্দিত। বলিটাউন ও ক্রিকেটমহল থেকে আসতে শুরু করেছে শুভেচ্ছাবার্তা। নেটিজেনরাও বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। বিরাট ও অনুষ্কা জানিয়েছেন তাঁদের সন্তানকে তাঁরা মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান। তাঁরা চান, তাঁদের সন্তান আরও পাঁচটা সাধারণ বাচ্চার মতোই বড় হোক । বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছোট্ট দুটি পায়ের ছবি বিরাটের ভাই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তাঁদের পরিবারে এক ছোট্ট পরী এসেছে। ছবিতে এডিটিং করে অনেকগুলি কার্টুন ব্যবহার করে বিরুষ্কার সদ্যোজাত ‘পরী’-কে ‘ওয়েলকাম’ জানানো হয়েছে। 19 শে জানুয়ারি হসপিটাল থেকে অনুষ্কা ডিসচার্জ হয়েছেন। আপাতত অধিকাংশ সময়েই অনুষ্কাকে বার্প ক্লথ কাঁধে নিয়ে পোজ দিতে দেখা যায়। অনায়াসেই বোঝা যাচ্ছে, মাতৃত্ব রীতিমত উপভোগ্য হয়ে উঠেছে তাঁর কাছে।

Advertisement

নতুন বছরে ভোগ ইন্ডিয়া সামনে নিয়ে এসেছে মাতৃত্বকালীন ফ্যাশনকে। তার জন্য তারা তাদের কভার গার্ল হিসাবে বেছে নিয়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। অনুষ্কাকে বিশেষ কিছু পোশাকে সাজানো হয়েছে। তার মধ্যে একটি হল অফ হোয়াইট ঢোলা ট্রাউজার্স, অফ হোয়াইট ম্যাটারনিটি বিকিনি টপ এবং অফ হোয়াইট লং জ‍্যাকেট। এছাড়া তাঁকে পরানো হয়েছে সবুজ রঙের ঈষৎ ঢোলা ম্যাটারনিটি ড্রেস এবং একটি বিভিন্ন রঙের কম্বিনেশন করা সি থ্রু ম্যাটারনিটি ড্রেস। চলতি বছরের জানুয়ারি মাসে ভোগ ইন্ডিয়ার এই ইস্যুটি প্রকাশিত হয়েছে । একইসঙ্গে জানুয়ারি মাসেই জন্ম হলো অনুষ্কা ও বিরাটের কন্যাসন্তানের। অনুষ্কা বলেছেন, বাবা -মা হওয়ার সময় থেকেই নিজের চেয়ে বেশি কাউকে ভালোবাসার সময় শুরু হয়।

Advertisement
Advertisement

গত বছরের অগষ্ট মাসে অনুষ্কার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কয়েকটি ফটো শেয়ার করে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন এবং 2021 সালের জানুয়ারি মাসে আসতে চলেছে নতুন অতিথি। সেই ফটোগুলিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। যথারীতি বলিটাউন ও ক্রিকেট মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছাবার্তা। নেটিজেনরাও শুভেচ্ছা জানান বিরাট, অনুষ্কাকে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালির তাস্কানিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার রসায়ন সোশ্যাল মিডিয়ায় বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে। প্রেগনেন্ট হওয়ার পর কিছু দিন আগে কালো রঙের সুইমিং কস্টিউমে নিজের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুষ্কা। সেই ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। গত বছর পিতৃত্বকালীন ছুটি নিয়ে দুবাই থেকে ভারতে ফিরে এসেছিলেন বিরাট।

Advertisement

Related Articles

Back to top button