ভাইরাল & ভিডিও

VIRAL: ‘টাপা টিনি’ গানের তালে দুর্দান্ত নাচ এক সুন্দরী যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন, ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি বিদীপ্তা শর্মা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে প্রায় সকল সিনেমাপ্রেমীরাই অপেক্ষা করে রয়েছেন শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘বেলাশুরু’র জন্য। এই ছবির প্রতিটি গান ইতিমধ্যেই ভীষণভাবে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মাঝেও। সবকটি গানের মাঝে ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য ও উপালি চ্যাটার্জীর কন্ঠে ‘টাপা টিনি’ একটু বেশিই মন কেড়েছে সাধারণের। সম্প্রতি এই গানটি সোশ্যাল মিডিয়ায় রয়েছে ট্রেন্ডিংয়ের তালিকা। এই গানের সাথে ভিডিও বানাচ্ছেন তারকা থেকে সাধারণ সকলেই। এবার এই গানের সাথেই নৃত্য পরিবেশন করতে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ বিদীপ্তা শর্মাকে।

Advertisement

নিজের বাড়ির ছাদেই খোলা আকাশের নীচে মানানসই সাজে ‘টাপা টিনি’র তালেই নৃত্য পরিবেশন করেছেন বিদীপ্তা। মেরুন রঙা হ্যান্ডলুম শাড়িতে সেজেছিলেন তিনি। সাথে পরেছিলেন ভেজিটেবল প্রিন্টের ডিজাইনার ব্লাউজ। পাশাপাশি মানানসই অলংকারের সাথে খোপায় দিয়েছিলেন হলুদ ফুলও। ৩ দিন আগে নিজের ইউটিউব চ্যানেল ‘বিদীপ্তা শর্মা’ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। বর্তমানে এই নাচের ভিডিওটি ৫৪ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটি শেয়ার করা মাত্রই, তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা। ভিডিওটির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে।

Recent Posts