ভাইরাল & ভিডিও

Viral Video: চপ্পল চুরি করে পালাচ্ছে সাপ, অদ্ভুত ভিডিও দেখে হাসির রোল উঠল ইন্টারনেটে

IFS অফিসার পারভীন কাসওয়ান শেয়ার করেছেন ভাইরাল ভিডিওটি

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। সাপের ভিডিও দেখা মানেই ভয়ে আপনার হাড়হিম হয়ে যেতে পারে। কিন্তু সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সাপের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে আপনি আপনার হাসি থামাতে পারবেন না।

এবারের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে সাপ চটি চুরি করে পালাচ্ছে। শুনে অবাক হলেন নিশ্চয়ই। কিন্তু এমনটা সত্যিই হয়েছে। ভিডিওতে দেখা যায় ওই সাপটি একটি গলির মধ্যে রয়েছে এবং তাকে দেখে আশেপাশের লোকজন বেশ ভয় পেয়েছেন। কিন্তু সকলকে অবাক করে দিয়ে হঠাৎ করে ওই সাপটি একটি চটি মুখে করে নিয়ে এগিয়ে যায়। আর তা দেখে হাসি থামাতে পারেননি সেখানে উপস্থিত লোকজন।

Advertisement

সাপের এই ভিডিওটি টুইটারে ভারতীয় বন পরিষেবা (IFS) অফিসার পারভীন কাসওয়ান শেয়ার করেছেন। তিনি ক্যাপশন দিয়ে বলেছেন “আমি ভাবছি এই সাপটি সেই চপল দিয়ে কী করবে। তার তো পা নেই।” ভিডিওটি ১৫ লাখের বেশি ভিউ এবং প্রায় ৫ হাজার লাইক পেয়েছে। নেটিজেনরা অস্বাভাবিক দৃশ্যটিকে হাস্যকর বলে মনে করেছে। সবাই ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button