ভাইরাল & ভিডিও

Viral Video: সাপকে ধরতেই ঘুরে হাতের তালুতে কামড় বসালো ক্ষুব্ধ সাপ, তারপর ওই ব্যক্তির যা হল….

১.৫ মিলিয়ন মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি এই সাপেদের মধ্যে অজগর অত্যন্ত ভয়ানক। এই সাপ গিলে নিতে পারে আস্ত মানুষকেও। সম্প্রতি একটি সাপের ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি হাতে করে একটি ছোট্ট সাপকে তুলে ধরার চেষ্টা করছেন। ব্যক্তিটি যখনই ওই সাপের লেজের দিকে ধরেন তখনই সাপটি ঘুরে ব্যক্তির হাতের তালুতে এক কামর বসিয়ে দেয়। ক্ষুব্ধ সাপটিকে আরেকবার তুলতে গেলে আবারো ওই ব্যক্তিকে সাপের কামড় খেতে হয়। সাপের কামড় খেয়ে ব্যক্তিটির হাতের তালু রক্তাক্ত হয়ে ওঠে। এই ভিডিও ইন্টারনেটে আসতেই দাবানলের মতো ছড়িয়ে গেছে। এই ভিডিওটি প্রায় ১.৫ মিলিয়ন মানুষ দেখেছেন এবং প্রায় ৭০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন।

Advertisement

Recent Posts