Viral: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, বদ্ধ ঘরে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর

Advertisement

Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর, সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে থাকেন। কেউ ভালো গাইতে পারেন আবার কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা নিত্যদিনই আমাদের চোখের সামনে আসে। অনেক নেট নাগরিক এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

Advertisement

বর্তমানে ভারতনাট্যম আর কর্থক নাচের পাশাপাশি ‘বেলি ডান্স’ বেশ জনপ্রিয়। তারকাদের পাশাপাশি বহু যুবতীরা অবসর সময় পেলে এই নাচ করে থাকে। সম্প্রতি এক যুবতী অসাধারণ বেলি ড্যান্স নাচলেন তাও আবার ভাইরাল বাদাম কাকুর গানে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং গান হল দুবরাজপুরের ভুবন বাদ‍্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান। এবার এই গানে এক যুবতী এবারেও গোলাপি ক্রপ টপ এবং সাদা কাপরকে স্কার্ট বানিয়ে আর খোলা চুলে পেট দুলিয়ে অসাধারণ এক্সপ্রেশনে নাচলেন এই যুবতী। নিজের নাচ দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। ইতিমধ্যে এই ভিডিও পাঁচ হাজারের বেশি অনুগামী লাইক করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও পোস্ট।

Advertisement